রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১১ ১৪২৮   ১৮ সফর ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২০২৪ সালের মধ্যে চালু হবে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন দেশের ১৪০ পুলিশ সদস্য বঙ্গবন্ধুর কণ্ঠে জাতিসংঘের মঞ্চে ‘বাংলা ভাষা’বেজে ওঠার দিন আজ জাহাজ রপ্তানিতে সুদিন আসছে বাংলাদেশের
৬৬

ফরিদপুরে পর্ণগ্রাফি মামলায় আসামী রুমির ১ দিনের রিমান্ড মঞ্জুর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২১  

ফরিদপুরের আলোচিত রাকিব হোসেন রুমি পর্ণগ্রাফি মামলায় গ্রেপ্তার আছেন। তার মামলা নং বোয়ালমারী জি আর ৩১/২১, ধারা ৪৯৮/৩৮০, ও পর্ণগ্রাফি আইনের ৮ ধারা। তার রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রাকিব হোসেন রুমি ফরিদপুরের বোয়ালমারী উপজেলার  ফেলান নগরের আব্দুল হালিম শেখ এর ছেলে।

২৬ শে আগস্ট বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি ইন্সপেক্টর আখতার হোসেন আদালতের কাছে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত মামলার ২ নং আসামী ইতি পারভিনকে গত ১৬/৪/২০২১ ইং তারিখে ফরিদপুর সিআইডি ইন্সপেক্টর আকতার হোসেন এর নেতৃত্বে সিআইডি পুলিশের একটি চৌকষ টিম গ্রেপ্তার করে আদালতে রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত রিমান্ড আবেদন মঞ্জুর করেন। 

এ প্রসঙ্গে বাদী পক্ষের আইনজীবি রেজাউল হোসাইন শামিম বলেন, ১ নং আসামী রাকিব হোসেন রুমি, ২ নং আসামী ইতি পারভিনের সঙ্গে অবৈধ মেলামেশার ভিডিও চিত্রধারণ করে। সেটা বাদীর মোবাইল ফোনে প্রেরণ করে এবং বলে যে এ বিষয়ে কোন মামলা মোকদ্দমা করলে ভিডিও ভাইরাল করে দিব। 

আদালতের কাছে বিষয়টি তুলে ধরলে অপরাধের গুরুত্ব বিবেচনা করে সুষ্ঠ তদন্তের জন্য আসামীর রিমান্ড মঞ্জুর করেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর