মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১   মাঘ ১২ ১৪২৭   ১২ জমাদিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ ট্রাক চাপায় ২ স্কুল ছাত্র নিহত ঘর পাচ্ছেন গণশৌচাগারে বাস করা সেই দম্পতি
১৫৭

ফরিদপুরে নৌকার প্রার্থীকে সমর্থন জানালেন বিদ্রোহী প্রার্থী 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২০  

ফরিদপুর পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে নিজের প্রার্থিতা প্রত্যাহার করে নৌকার পক্ষে ভোট চেয়েছেন বর্তমান মেয়র শেখ মাহতাব আলী মেথু।

গত ২৬ নভেম্বর চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এমপি নিক্সন চৌধুরীর মধ্যস্থতায় নৌকার মেয়র পদপ্রার্থী অমিতাভ বোসের হাতে ফুলের তোড়া দিয়ে এক সঙ্গে কাজ করার ঘোষণা দেন মাহতাভ আলী মেথু।

জানা গেছে, আসন্ন ফরিদপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন বর্তমান মেয়র মাহতাভ আলী মেথু। পরে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের মধ্যস্থতায় আনুষ্ঠানিকভাবে তার মনোনয়ন প্রত্যাহার করে নৌকার প্রার্থী অমিতাভ বোসের সঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ বিষয়ে এমপি নিক্সন চৌধুরী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা দিয়েছেন। বর্তমান মেয়র শেখ মাহতাব আলী মেথু আমার মাধ্যমে নৌকার প্রার্থীর সাথে একাত্বতা ঘোষণা ও তার পক্ষে কাজ করার ইচ্ছা পোষণ করেন। পরে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান সামসুল হক ভোলা মাস্টার ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হকের উপস্থিতিতে নৌকার মেয়র প্রার্থী অমিতাভ বোসের হাতে ফুলের তোড়া দিয়ে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা দেন মেথু।’

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, চরভদ্রাসন উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান কাউসার হোসেন, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান ও চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যা প্রমুখ।
 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর