মঙ্গলবার   ১৮ মে ২০২১   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮   ০৭ শাওয়াল ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
করোনায় বাড়ল মৃত্যু ও শনাক্ত লকডাউনের বিষয়ে ৭ দিন পর সিদ্ধান্ত দৌলতদিয়ায় ঢাকামুখী যাত্রীর চাপ, গুনতে হচ্ছে অতিরিক্ত ভাড়া ফরিদপুরে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন
৮০

ফরিদপুরে নিন্মআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২১  

পবিত্র রমজান ও করোনা নিয়ন্ত্রণে সরকারি লকডাউন বাস্তবায়নের কারণে এলাকার কর্মহীন নিন্মআয়ের ৫০০ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া মানবিক সহায়তার নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের ভাষানচর হামিদনগর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ থেকে জনপ্রতি ৫০০ টাকা করে বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেন জেলা প্রশাসক অতুল সরকার।

জেলা প্রশাসক অতুল সরকার বলেন, করোনাকাল ও পবিত্র মাহে রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ অব্যাহত রয়েছে। এ লক্ষ্যে সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের ৫০০ নিম্নআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের জনপ্রতি  ৫শ টাকা করে মোট ২ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে শহরের অন্যান্য ইউনিয়নের অসহায় মানুষের মাঝে এই সহায়তা পৌঁছে দেয়া হবে। 

এ সময় আরও উপস্থিত ছিলেন- অম্বিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবু সাঈদ চৌধুরী বারী, ট্যাগ অফিসার মো. হাসিবুল হাসান প্রমুখ।
 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর