শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
৯৬

ফরিদপুরে তিন হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ মে ২০২১  

ফরিদপুরে করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর তিন হাজার পরিবারকে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে এবং সহ-সভাপতি শামীম হকের ব্যক্তিগত অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

গত তিনদিন ধরে ফরিদপুর সদর উপজেলার ১২টি ইউনিয়নের তিন হাজার দরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি পোলার চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট গুড়া দুধ বিতরন করা হয়। 

ঈদ সামগ্রী বিতরনকালে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার, পৌরমেয়র অমিতাব বোস, জেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হাসান মিঠুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।  এছাড়া ফরিদপুর জেলা যুবলীগ, ছাত্রলীগের নেতাদের হাতে শামীম হকের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে দেওয়ার জন্য ‘ঈদ প্যাকেজ’ বিতরন করা হয়। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর