বুধবার   ১২ আগস্ট ২০২০   শ্রাবণ ২৭ ১৪২৭   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

 ফরিদপুর প্রতিদিন
৫২

ফরিদপুরে তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

সালাউদ্দিন ফকির ওরফে আব্দুস সালাম (১৯) নামে এক তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুর সদরের চর মাধবদিয়া ইউনিয়নের নতুন ডাঙ্গী গ্রামের আহমেদ মিয়ার মালিকানাধীন একটি বাগানের কাঠাল গাছের ডালে গলায় রশি বাধা অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, সকালে এলাকাবাসী লাশটি গাছে ঝুলতে দেখে পুলিশের খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। ওই তরুণের দুই হাত পিছনের দিক থেকে রশি দিয়ে বাধা ছিল।

মো: সালাউদ্দিন ফকির চর মাধবদিয়া ইউনিয়নের নতুন ডাঙ্গী গ্রামের শামসু ফকিরের ছেলে। দুই বোন ও এক ভায়ের মধ্যে তিনি মেজ। সালাউদ্দিন ফকির ইলেক্ট্রিক ম্যাকানিকের কাজ করতেন।

ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো: সেলিম মোল্লা বলেন, মৃত ওই তরুণের পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। তাতে লেখা ছিল, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

এ ব্যাপারে মৃত সালাউদ্দিন ফকিরের কাকা মনসুর শেখ বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর