মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ০১ রমজান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
৬৩

ফরিদপুরে করোনায় স্বামী ও স্ত্রীর মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩১ মার্চ ২০২১  

ফরিদপুরে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ১২ ঘণ্টার ব্যবধানে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। তারা হলেন খন্দকার হোটেলের স্বত্বাধিকারী শহরের ঝিলটুলীর বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা খন্দকার মিজানুর রহমান হালিম ও তার স্ত্রী মেহেরুন নেসা। মেহেরুন নেসা সকালে ও মিজানুর রহমান রাতে মারা যান।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মেহেরুন নেসা ১০ দিন আগে ও তার স্বামী মিজানুর রহমান হালিম ছয় দিন আগে করোনায় আক্রান্ত হন। তারা দুজনই ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি ছিলেন। অবস্থার অবনতি হওয়ায় রোববার (২৮ মার্চ) রাতে তাদের ঢাকায় নেয়া হয়। সেখানে একটি বেসরকারি হাসপাতালে তারা মারা যান।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রমতে, গত ২৪ ঘণ্টায় জেলায় এ রোগে আক্রান্ত হয়েছেন ৩৪ জন। এ পর্যন্ত মারা গেছেন ১২৬ জন। আক্রান্ত হয়েছেন ৯ হাজারের মতো। গত এক সপ্তাহে মারা যান পাঁচজন। এখনো ১৯২ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর