সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১   ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
৭৯২

ফরিদপুরে আ.লীগ-স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে অগ্নিসংযোগ

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩  

ফরিদপুর সদর উপজেলায় নৌকার প্রার্থী শামীম হক এবং স্বতন্ত্র প্রার্থী একে আজাদের নির্বাচনি ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। এসব ঘটনায় উভয়পক্ষের ক্যাম্পের চেয়ার-টেবিল এবং ক্যাম্পের কাপড়ের পর্দার ক্ষতি হয়।

স্থানীয়রা জানান, স্বতন্ত্র প্রার্থী একে আজাদের নির্বাচনি ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ফরিদপুর পৌর সদরের ৩নং ওয়ার্ডের পশ্চিম গঙ্গাবর্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বুধবার ভোর সাড়ে ৪টার দিকে স্বতন্ত্র প্রার্থী একে আজাদের ঈগল মার্কার নির্বাচনি ক্যাম্পে অজ্ঞাতনামা দুষ্কৃতকারীরা অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। অগ্নিকাণ্ডের ঘটনা দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে সংবাদ দেয়। পরবর্তীতে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। অগ্নিকাণ্ডে নির্বাচনি ক্যাম্পের চেয়ার-টেবিল ও পর্দার ক্ষতি হয় বলে জানা গেছে।

এদিকে ফরিদপুর সদরের আলিয়াবাদ ইউনিয়নে নৌকা প্রার্থীর একটি ক্যাম্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মঙ্গলবার দিবাগত রাত ১টা থেকে ভোর ৬টার মধ্যে যেকোনো সময় ফরিদপুর সদরের আলিয়াবাদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাইনবোর্ড এলাকায় নৌকা প্রার্থীর একটি নির্বাচনি ক্যাম্পে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ক্যাম্পের চেয়ার পুড়ে যায় এবং টেবিলের পর্দা ও ক্যাম্পের সাইডের পর্দা আংশিক পুড়ে যায়। এসব ঘটনায় থানায় পৃথক অভিযোগ দেওয়া হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর