বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৫ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
করোনাভাইরাস: দেশে নতুন শনাক্ত ২২৯৩, মৃত্যু ৩১ দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব শার্শায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায় চোট কাটিয়ে মাঠে ফিরলেন মাশরাফি ফরিদপুরে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস: আপিল বিভাগ
৮৯

ফরিদপুরে আবাসিক হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

ফরিদপুর সদর উপজেলায় রাজস্থান নামক আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ অক্টোবর) বিকাল পৌনে ৫টার দিকে শহরের গোয়ালচামট পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

হোটেলের রেজিস্ট্রার সূত্রে জানা যায়, ওই তরুণীর নাম স্বর্ণা এবং তিনি মাদারীপুর জেলার সদর উপজেলার থানতলা গ্রামের জোহর আলীর মেয়ে। 

গত শুক্রবার বিকাল ৩টার দিকে মাদারীপুর সদরের থানতলা গ্রামের মোতালেব মিয়ার ছেলে মোহাম্মদ সজীব এবং স্বর্ণা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আবাসিক হোটেলের দোতলায় অবস্থিত ২০২ নম্বর কক্ষটি ভাড়া নেন।

রাজস্থান হোটেলের ব্যবস্থাপক শাহরিয়ার রিপন জানান, শনিবার দুপুর ৩টার দিকে ওই হোটেলের রুমবয় ওই কক্ষটির দরজার ফাঁকা দিয়ে দেখতে পান ওই তরুণী কক্ষের বিছানার ওপর পড়ে রয়েছেন। পরে পুলিশকে খবর দেয়া হয়।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে ওই তরুণীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে গেছে তার সঙ্গে আসা তরুণ সজীব। মরদেহের ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর