শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
৮৫

ফরিদপুরে অপহৃত ২ তরুণ উদ্ধার, গ্রেফতার ১

প্রকাশিত: ১৮ মে ২০২১  

ফরিদপুরে দুই মোটরসাইকেল আরোহী তরুণকে অপহরণ করে মুক্তিপণ দাবি করা অপহরণকারীদের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর একটি দল। এ সময় অপহৃত ওই দুই তরুণকে উদ্ধার করেছে তারা।

গত সোমবার (১৭ মে) ভোর ৪টার দিকে জেলার নগরকান্দা উপজেলার নগরকান্দা মহল্লা থেকে তাদের উদ্ধার করা হয়। এর আগে রোববার (১৬ মে) বিকেলে ফরিদপুর সদরের কানাইপুর থেকে শহরের ধলার মোড় যাওয়ার পথে তাদের অপহরণ করা হয়।   

র‌্যাব-৮ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের ভাটি কানাইপুর গ্রামের আবুল কাশেম শেখের ছেলে রাকিব শেখ (২১) এবং সুব্রত কুমার দত্তের ছেলে অয়ন দত্ত (১৯) অপহরণকারীদের খপ্পড়ে পড়েন। পরে অপহরণকারীরা তাদের মুক্তির বিনিময়ে অভিভাবকের কাছে পাঁচ লাখ টাকা দাবি করেন। মুক্তিপণের টাকা না দিলে তাদের মেরে ফেলার হুমকি দেওয়া হয়।

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার ভোরে নগরকান্দা উপজেলার রাধানগর গ্রামে অভিযান পরিচালনা করে মো. রুহুল আমিনকে (৩০) আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী নগরকান্দা মহল্লার আফসার হোসেন মোল্লার (৩৫) বাড়ি হতে অপহৃত দুই তরুণকে উদ্ধার করা হয়। তবে মোটরসাইকেলটি উদ্ধার করা যায়নি। 

এ ব্যাপারে অপহৃত রাকিবের বাবা কাশেম শেখ বাদী হয়ে নগরকান্দা থানায় মামলা দায়ের করেছেন বলে র‌্যাব জানিয়েছে। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর