মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
১৯৯

ফরিদপুরের ভাঙ্গায় সাড়ে ২৭ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২২  

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাড়ে ২৭ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদপুরের র‌্যাব-৮। বুধবার পুলিয়া বাজারের দক্ষিণ পাশে মাওয়া-ভাঙ্গা মহাসড়কে শিমুল বাজারগামী সংযোগ সড়কের মোড়ে চেক পোস্ট স্থাপন করে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- ভাঙ্গা থানার কররা গ্রামের মোঃ আলমগীর হোসেনের স্ত্রী রিনা খাতুন( ৩৫), দোয়াইড় গ্রামের রফিক মাতুব্বরের ছেলে বাবুল মাতুব্বর(৩৭), কুমিল্লা সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মোঃ নুরুল ইসলামের ছেলে মোঃ রাকিব হোসেন (২২)।

এ সময় আটককৃতদের হেফাজত থেকে ২৭.৫ কেজি গাঁজা, মাদক সরবরাহের কাজে ব্যবহৃত ১ টি কাভার্ড ভ্যান এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৪টি সীমকার্ডসহ ৪টি মোবাইল ফোন জব্দ করা হয় । 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিদের স্বীকারোক্তি থেকে জানা যায় তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বিভিন্ন সময় পরস্পর যোগসাজসে ফরিদপুর জেলাসহ বিভিন্ন জেলার বিভিন্ন এলাকায় উক্ত গাঁজা ক্রয়-বিক্রয় কার্যক্রম করে আসছে। উদ্ধারকৃত মালামালসহ আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় মামলা রুজু করা হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর