শুক্রবার   ৩০ জুলাই ২০২১   শ্রাবণ ১৪ ১৪২৮   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দখলদার উচ্ছেদ, এবার দেশের সকল নদীতে নামফলক বসাবে সরকার টিকা নেয়ার সর্বনিম্ন বয়স কমিয়ে ২৫ বছর নির্ধারণ সড়কে আন্ডারপাস, ওভারপাস ও ইউলুপ নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর প্রথমবারেই আড়াই কোটি টাকা ভ্যাট দিলো ফেসবুক
৫৫

ফরিদপুরসহ ১০ জেলায় ফ্রি অক্সিজেন দিচ্ছে খেদমতে খলক ফাউন্ডেশন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০ জুলাই ২০২১  

করোনায় মৃতদের লাশ দাফন-কাফনের পর ফ্রি অক্সিজেন সেবা দিতেও এগিয়ে এলো যশোরের মণিরামপুরে খেদমতে খলক ফাউন্ডেশন। তাদের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার কার্যক্রম উদ্বোধন করা হয়েছে গত শুক্রবার।

গত জুমার নামাজ শেষে ফাউন্ডেশনের প্রধান কার্যালয় উপজেলার ঐতিহ্যবাহী মাসনা মাদ্রাসার মসজিদ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়। 

মাদ্রাসার মুহতামিম ও খলক ফাউন্ডেশনের চেয়ারম্যান মুফতি ইয়াহিয়া অক্সিজেন সেবা উদ্বোধনকালে বলেন, প্রায় সাত হাজার স্বেচ্ছাসেবী ৭৩টি টিম খুলনা বিভাগের ১০টি জেলায় আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। মহামারি করোনা শুরু থেকে এ পর্যন্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে অত্র বিভাগে অন্তত: সাড়ে ৪শ' মৃত ব্যক্তিকে কাফন-দাফন করা হয়েছে। ৬৭টি অক্সিজেন সিলিন্ডার ও সরঞ্জামাদি করোনায় আক্রান্তদের ফ্রি সেবার জন্য উন্মুক্ত করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মনিরুজ্জামান, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্রাল অফিসার ডা. মোসাব্বিরুল ইসলাম রিফাত, মণিরামপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সহকারী অধ্যাপক মোহাম্মদ বাবুল আক্তার, সাংবাদিক হারুন অর রশিদ সেলিম, খলক ফাউন্ডেশনের সমন্বয়কারী নূরনবী মিন্টু, আতাউল্লাহ, মুফতি সাইফুল ইসলাম, প্রভাষক মামুন অর রশিদ জুয়েল, কাস্টমস কর্মকর্তা আক্তারুজ্জামান সোহেল, গণমাধ্যমকর্মী আব্দুল্লাহ সোহান, তাজাম্মুল হুসাইন প্রমুখ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর