শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
৪৭

প্রেমের টানে চাঁদপুরে মার্কিন নারী, করলেন বিয়ে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ জুন ২০২১  

প্রেমের টানে ১৩ হাজার কিলোমিটার দূরত্ব পাড়ি দিয়ে আমেরিকা থেকে চাঁদপুরে ছুটে এসেছেন জনস জিইনাবসন নামক এক মার্কিন নারী। এসেই বিয়ে করলেন চাঁদপুরের মালয়েশিয়া প্রবাসী প্রেমিক শাহাদাত হোসেনকে। 

শনিবার (৫ জুন) দুপুরে চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের রালদিয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে শাহাদাতের আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে ইসলামী শরিয়াহ মোতাবেক তাদের বিয়ে হয়।

উপজেলার আশিকাটি ইউনিয়নের চেয়ারম্যান বিল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিয়েতে আমি যোগ দেইনি। তবে ঘটনাটির সম্পর্কে অবগত রয়েছি।
এর আগে আমেরিকা প্রবাসী তার ছোট ভাইও এক মার্কিন তরুণীকে বিয়ে করেছিলেন। আর এখন বড় ভাই বিয়ে করলেন তার ছোট ভাইয়ের স্ত্রীর বান্ধবীকে। 

জিইনাবচন জোন্স নামের ওই নারী কয়েক দিন আগে ঢাকায় আসেন। তাদের বিয়ে ঘিরে এলাকার ব্যাপক কৌতূহল সৃষ্টি হয়েছে। এ ছাড়া তাদের এক নজর দেখার জন্য বিয়ে বাড়িতে অনেকে ভিড় জমায়।

শাহাদাতের ছোট ভাই আব্দুল মালেক গণমাধ্যমকে জানান, তার মেঝ ভাই স্ত্রীসহ যুক্তরাষ্ট্রে থাকেন। তার মেঝ ভাবি ফাতেমা মোহাম্মদ মুসার বান্ধবী জিইনাবচন জোন্স। তার সঙ্গে আমার বড় ভাইকে পরিচয় করিয়ে দেয় আমার মেঝ ভাবি। গত কয়েক বছর ধরে তাদের মধ্যে মোবাইলে কথাবার্তা হতো। পরে দুজন বিয়ে করার সিদ্ধান্ত নেন। শুক্রবার স্থানীয় কাজী মনিরুল ইসলাম তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করান।

শাহাদাত হোসেন গণমাধ্যমকে বলেন, আমাদের প্রেম বহু বছরের। আমরা কাজি ডেকে বিয়ে করেছি। সুখী জীবনের জন্য সবার দোয়া চাই।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর