মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ০১ রমজান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
৭৯

পুলিশিং সেবা বাড়াতে পিকআপ ভ্যান উপহার দিলেন জিল্লুল হাকিম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

রাজবাড়ীর কালুখালিতে পুলিশিং সেবা বাড়াতে ১টি পিকআপ ভ্যান উপহার দিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। 

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে টাটা কোম্পানির এই গাড়িটি হস্তান্তর করা হয়।

রাজবাড়ীর পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবিরের হাতে গাড়ির চাবি তুলে দেন সাংসদ জিল্লুল হাকিম। 

প্রধান অতিথি জিল্লুল হাকিম বলেন, এলাকার মানুষের শান্তি ও নিরাপত্তার স্বার্থে জেলার আইন-শৃঙ্খলা বাড়াতে পুলিশ বাহিনীকে এই গাড়ীটি দেয়া হয়েছে। এছাড়া এর আগেও আমি ব্যক্তিগত উদ্যোগে জেলা পুলিশকে ২টি গাড়ীসহ ফাঁড়ি ও ক্যাম্পের জন্য জমি দিয়েছি। কারণ সরকারী সীমিত সম্পদ দিয়ে সবকিছু করা সম্ভব নয়। 

একারণে আইন-শৃঙ্খলা সুযোগ বাড়াতে সরকারি সহায়তার পাশাপাশি সমাজের উচ্চবিত্তদের এগিয়ে আসা উচিৎ। তাহলে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ কাজ তরান্বিত হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান চৌধুরী টিটো, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, ডিবির ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা, পাংশা পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুমার কুন্ডু, পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিল প্রমুখ। 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর