শনিবার   ০৮ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১২ রবিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশের পাহাড়ী এলাকায় কফি চাষ জনপ্রিয় হচ্ছে শুরু হয়েছে কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল সাজেকে পর্যটকের ধুম, কোনো রুম ফাঁকা নেই ভোক্তা পর্যায়ে এখনই বাড়ছে না বিদ্যুতের দাম দলে যাগ দিয়েছেন সাকিব, নিউজিল্যান্ডে পরিপূর্ণ টিম ফরিদপুরে সরকারি বরাদ্দের ২০০ বস্তা চাল জব্দ আলফাডাঙ্গায় ড্রাগন ও লেবু গাছের সঙ্গে এ কেমন শত্রুতা!
৭৮

পাংশায় কৃষকের মাঝে পাটের বীজ সার ও কীটনাশক বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাট বীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্পের আওতায় রাজবাড়ীর পাংশা উপজেলার ৩০ জন কৃষকের মধ্যে পাটের বীজ, রাসায়নিক সার ও কীটনাশক বিতরণ করা হয়েছে। 

বুধবার উপজেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের উপজেলা কার্যালয়ের আয়োজনে  উপজেলা পরিষদ চত্ত্বরে এই পাটের বীজ, রাসায়নিক সার ও কীটনাশক বিতরণ করা হয়। 

এ সময় পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, উপজেলা কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ, উপজেলা প্রাণি সম্পদ দপ্তরের ভেটেরিনারী সার্জন মোত্তালেব আলী, পাট অধিদপ্তরের উপজেলা কার্যালয়ের উপ-সহকারী কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র বর্মণ প্রমুখ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, পাট অধিদপ্তরের উল্লেখিত প্রকল্পের আওতায় পাংশা উপজেলার আরও ৭০ জন কৃষকের মধ্যে এই পাটের বীজ, রাসায়নিক সার ও কীটনাশক বিতরণ করা হবে।   

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর