সোমবার   ০৪ জুলাই ২০২২   আষাঢ় ২০ ১৪২৯   ০৪ জ্বিলহজ্জ ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ফরিদপুরে স্কুল মাঠে পশুর হাট বন্ধ করলেন ইউএনও প্লাস্টিক বর্জ্য থেকে হবে তরল জ্বালানি ঈদুল আযহা উপলক্ষে এক লক্ষ তিনশত মে.টন ভিজিএফ চাল বরাদ্দ বোয়ালমারীতে ১০ ভিক্ষুক পেলেন ১০ ছাগল সরকার আমকে বিশ্ববাজারে নিতে কাজ করছে
১৩৭

পদ্মা সেতু শেখ হাসিনার সক্ষমতার প্রতীক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬ জুন ২০২২  

দেশি-বিদেশী একটি চক্র ষড়যন্ত্র করে পদ্মা সেতু যেন নির্মাণ করা না হয় সেজন্য মিথ্যা অপবাদ দিয়েছিল।কিন্তু সততার প্রতীক, বঙ্গবন্ধুর বীরকন্যা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে প্রমাণ করেছেন তিনি অন্যায়ের কাছে মাথা নত করেন না। পদ্মা সেতু শেখ হাসিনা সরকারের সক্ষমতার প্রতীক।দেশপ্রেম, সততা ও সৎ সাহস থাকলে ষড়যন্ত্র করে কোন উন্নয়ন ঠেকানো যায় না, পদ্মা সেতু তার প্রমাণ।

রাজবাড়ী জেলা থেকে মা বোনেরা যাতে বাড়ি বসে পদ্মা সেতুর উদ্ভোদন অনুষ্ঠান দেখতে পারে সে ব্যবস্থা করা হবে। বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নে পথসভায় এসে এসব কথা বলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম।  

বুধবার (১৫ জুন) নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলামের সভাপতিত্বে উক্ত পথসভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ হান্নান মাস্টার, যুগ্ন সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, জংগল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মদ হোসেন সহ উপজেলা ইউনিয়ন আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতৃ বিন্দ।

এর আগে নারুয়া ইউনিয়ন পরিষদের প্রবেশ পথের ফিতা কেটে পরিষদের শুভ উদ্ভোদন করেন এমপি।

পরে তিনি চেয়ারম্যানের কক্ষে প্রবেশ করে চেয়ারম্যান জহুরুল ইসলামকে চেয়ারে বসান।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর