শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
৭৭

পদ্মা-যমুনার মোহনায় ধরা পড়লো ২৫ কেজির বাঘাইড়, বিক্রি ৩০ হাজারে

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৮ জুন ২০২১  

কয়েকদিনের টানা বৃষ্টিতে মাছেদের উৎসব শুরু হয়েছে নদীতে। আর এতে হাসি চওড়া হচ্ছে জেলেদের। কেননা এই সময় ঝাঁকে ঝাঁকে মাছ ধরা পড়ে। সেই সঙ্গে ভাগ্য সুপ্রসন্ন থাকলে বড় কোনো মাছও ধরা পড়তে পারে।

মঙ্গলবার সকালেই দেখা গেলো এরকম এক দৃশ্য। রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটের অদূরের পদ্মা ও যুমনা নদীর মোহনায় ধরা পড়েছে ২৫ কেজি ওজনের এক বাঘাইড়। জেলে জাহিদ হালদারের জালে মাছটি ধরা পড়ে।

মাছটি কাজী নজরুল ও মুসার আড়তে নিলামে তোলা হয়। সেখানে যৌথভাবে সর্বোচ্চ দরদাতা হিসেবে ১২শ টাকা কেজি দরে ৩০ হাজার টাকায় কিনে নেন ঘাটের মাছ ব্যবসায়ী সম্রাট শাজাহান, নুরু, সামছুল ও আজগর।

মাছ ব্যবসায়ী সম্রাট শাজাহান জানান, দুপুরে ১৩৫০ টাকা কেজি দরে ৩৩ হাজার ৭৫০ টাকায় মাছটি বিক্রি করা হয়েছে। ঢাকার এক ব্যবসায়ী মাছটি নিয়েছেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর