সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১   ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
২৯৯

নগরকান্দায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে আটক

নগরকান্দা প্রতিনিধি

প্রকাশিত: ৭ মে ২০২৩  

ফরিদপুরের নগরকান্দা থানা পুলিশ কর্তৃক স্ত্রী হত্যার দায়ে ঘাতক স্বামী সাহেব আলী পিতা ওয়াব শেখ কোনাগ্রাম থেকে আটক করেন।

গত ২৩ মার্চ সকাল অনুমানিক ১০ টার সময়ে নগরকান্দা থানাধীন মানিকনগর গ্রামে ভাংগা টু ফরিদপুরগামী মহাসড়কের মানিকনগর ব্রীজের পাশের ঢালে জঙ্গলের মধ্যে একটি অজ্ঞাতানামা মহিলার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থল হতে ঐ সময় পুলিশ একটি পুরাতন বাটন মোবাইল সেট, একটি শপিং ব্যাগে দুইটি প্লাজো(মেয়েদের পাজামা) একজোড়া মহিলাদের স্যান্ডেল,এক জোড়া পুষের স্যান্ডেলসহ ছোট ছোট আরো কিছু আলামত জব্দ করে।

উপস্থিত লোকজনের মাধ্যমে লাশের পরিচয় সনাক্ত না হওয়ায় নগরকান্দা থানা পুলিশ লাশের পরিচয় নিশ্চিত হতে ফরিদপুর সিআইডি পুলিশের সহায়তা গ্রহন করে এবং মৃত মহিলার নাম মনি ওরফে মনিরা আক্তার(২৬) পিং জাফর হোসেন, মাতা রোকেয়া, সাং নিজ ভোগডাবুরী,পোস্ট চিলাহাটি, থানা ডোমার,জেলা নীলফামারি মর্মে নিশ্চিত হয়।

পরবর্তীতে মৃতের আত্মীয় স্বজনদের সংবাদ প্রদান করা হলে মৃতের ফুপু মোছা: ফুলজান খাতুন (সেও করিম জুট মিলের শ্রমিক) এসে মৃতদেহটি তার বড় ভাইয়ের মেয়ের বলে সনাক্ত করে। এরপর থানা পুলিশ বিধি মোতাবেক লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য লাশ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল,ফরিদপুরে প্রেরণ করে। উক্ত ঘটনায় মৃতের ফুপু ফুলজান খাতুন বাদী হয়ে ঐ দিনই নগরকান্দা থানায় মৃতের স্বামী মো: সাহেব আলী ও তার প্রথম স্ত্রী জোছনা বেগমসহ অজ্ঞাতনামা আসামিদের নামে একটি অভিযোগ দায়ের করলে নগরকান্দা থানার মামলা নং ২৮ তারিখ ২৩/০৪/২৩ ধারা ৩০২/২০১/৩৪ রুজু করা হয়।

পরবর্তীতে গত ২৬/০৪/২৩ তারিখ নগরকান্দা থানা পুলিশ গোপালগঞ্জের মুকসুদপুর থানা এলাকা হতে মামলার ২ নং আসামি জোছনা বেগমকে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে। কিন্তু মামলার ১ নং আসামী মো: সাহেব আলী তখনো পলাতক থাকে। এরপরে তথ্যপ্রযুক্তি ও স্থানীয় সোর্সের সহায়তায় নগরকান্দা থানা পুলিশের একটি টিম গত ০৫/০৫/২৩ তারিখ ভোরে ঢাকা জেলার দোহার থানা এলাকা হতে আসামী মো: সাহেব আলীকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী সাহেব আলী পারিবারিক কলহের কারনে মামলার ভিকটিম মনিরা আক্তারকে উপর্যুপরি ছুরিকাঘাতের মাধ্যমে হত্যা করার কথা স্বীকার করে এবং আসামীর দেয়া তথ্যের ওপর ভিত্তি করে তাকে নিয়ে অভিযান পরিচালনা করে নগরকান্দা থানাধীন মানিকনগর গ্রামের জনৈক মামুন শিকদারের ফসলি জমির পাশে একটি মেহগনি গাছের নিচ থেকে হত্যাকান্ডে ব্যাবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়। ফরিদপুর জেলা পুলিশ প্রেস বিফ্রিংয়ে মাধ্যমে তথ্য নিশ্চিত করেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর