বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৫ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
করোনাভাইরাস: দেশে নতুন শনাক্ত ২২৯৩, মৃত্যু ৩১ দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব শার্শায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায় চোট কাটিয়ে মাঠে ফিরলেন মাশরাফি ফরিদপুরে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস: আপিল বিভাগ
৭৬

নগরকান্দায় শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২০  

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুল করিম কাজী (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের বেতালগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ধর্ষণের শিকার শিশুটিকে নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

গ্রেফতার আব্দুল করিম একই এলাকার আইয়ুব কাজীর ছেলে। 

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের বেতালগ্রামে ওই শিশুটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে প্রতিবেশী আব্দুল করিম কাজী। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে ধর্ষক করিম কাজী পালিয়ে যায়।

গুরুতর আহতাবস্থায় শিশুটিকে নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনেরা। এ ঘটনায় ওইদিন রাতেই নগরকান্দা থানায় ধর্ষণের মামলা দায়ের করে শিশুটির ভাই। এই অভিযোগের পেক্ষিতে মঙ্গলবার সকালে ওই গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা জানান, অভিযোগের ভিত্তিতে ধর্ষক করিমকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ধর্ষিত শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর