মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ০১ রমজান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
৯২

নগরকান্দায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ মার্চ ২০২১  

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ ৩ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন মেয়রসহ অন্তত আরও ১০ জন। 

বুধবার (৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঢাকা খুলনা মহাসড়কের কাইচাইল ইউনিয়নের কাইলার মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- নগরকান্দার পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৪৫), ছেলে গোবিন্দ চন্দ্র সরকার (২৫) ও নগরকান্দা পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল মাতুব্বর (৩৮)।

পুলিশ জানায়, পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার, তার স্ত্রী সঞ্চিতা সরকার, ছেলে গৌরব সরকার, যুবলীগ নেতা কামাল মাতুব্বরসহ আরও কয়েকজন মাইক্রোবাসযোগে ভাঙ্গা উপজেলায় একটি অনুষ্ঠানে যোগদান শেষে এলাকায় ফিরছিলেন। এ সময় নগরকান্দার কাইলার মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস মাইক্রোবাসে ধাক্কা দেয়। 

এতে ঘটনাস্থলেই মেয়রের স্ত্রী ও কামাল মাতুব্বর মারা যান। পরে আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক গোবিন্দ চন্দ্র সরকারকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানার ওসি ওমর ফারুক জানান, মাইক্রোবাস ও বাসের মুখোমুখি সংঘর্ষে পৌর মেয়রের স্ত্রী, ছেলেসহ তিন জন মারা গেছেন। এই দুর্ঘটনায় পৌর মেয়রের অবস্থাও আশঙ্কাজনক।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর