সোমবার   ০৪ জুলাই ২০২২   আষাঢ় ২০ ১৪২৯   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ফরিদপুরে স্কুল মাঠে পশুর হাট বন্ধ করলেন ইউএনও প্লাস্টিক বর্জ্য থেকে হবে তরল জ্বালানি ঈদুল আযহা উপলক্ষে এক লক্ষ তিনশত মে.টন ভিজিএফ চাল বরাদ্দ বোয়ালমারীতে ১০ ভিক্ষুক পেলেন ১০ ছাগল সরকার আমকে বিশ্ববাজারে নিতে কাজ করছে
১৩৯

নগরকান্দায় ভুয়া সেনা কর্মকর্তা আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ মে ২০২২  

ফরিদপুরের নগরকান্দায় ভুয়া সেনা কর্মকর্তা সেজে প্রতারণার অভিযোগে একব্যাক্তিকে আটক করেছে থানা পুলিশ। সোমবার বেলা ১১টার দিকে নগরকান্দা পৌরসভার কোর্টপাড়া এলাকায় মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানীর কার্য্যালয় থেকে ওই ব্যাক্তিকে আটক করা হয়। সেনা সদস্য পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে আটক হওয়া ওই ব্যাক্তির নাম দীপক কুমার দাস (৩২)।
 
তিনি পাশের ভাংগা উপজেলার আলগী ইউনিয়নের পুর্ব আলগী গ্রামের মৃত ভোলানাথ দাসের ছেলে। ওই সময় ওই প্রতারকের সহযোগী ভাঙ্গার বড়দিয়া গ্রামের সেকেন্দার শেখের ছেলে আশরাফ শেখ (৩৫) পালিয়ে যায়।

জানা যায়, নগরকান্দা পৌরসভার চৌমুখা গ্রামের বাসিন্দা মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানীর কর্মকর্তা সুমী জাহাঙ্গীরের ছেলের অসুস্থতার সুত্র ধরে প্রতারক দলের সদস্য দীপক কুমার দাস প্রথমে জ্বীনের বাদশা ও পরে সেনা কর্মকর্তা সেজে দীর্ঘদিন ধরে প্রতারনা করে আসছিলো।

এরই জের ধরে সোমবার বেলা ১১টার দিকে সুমী জাহাঙ্গীর ওই দুই প্রতারককে তার অফিসে ডেকে এনে কৌশলে আটকে রেখে পুলিশে খবর দেন। তবে প্রতারক দলের সদস্য আশরাফ শেখ কৌশলে পালিয়ে যান।

এসময় পুলিশ দীপক কুমার দাসের কাছ থেকে একটি ভুয়া সেনাবাহিনীর পোশাক পরিহিত আইডি কার্ড ও কিছু ঘুমের ঔষধ উদ্ধার করে।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) সুমিনুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দীপক কুমার দাসকে আটক করা হয়েছে। তদন্তে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর