শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০   কার্তিক ৭ ১৪২৭   ০৬ রবিউল আউয়াল ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
২৭

নগরকান্দায় প্রতিপক্ষের হামলায় আহত ৫

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ অক্টোবর ২০২০  

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় প্রতিপক্ষের হামলায় নারীসহ পাঁচজন আহত হয়েছেন। এ সময় হামলাকারীরা তাদের বাড়িতে ব্যাপক ভাংচুরও চালিয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলার চাদঁহাট গ্রামে এ ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে উপজেলার চাদঁহাট গ্রামে জাহাঙ্গীর আলম গ্রুপের ১৫ থেকে ২০ জন দেশীয় অস্ত্র নিয়ে প্রতিবেশী সাবেক ইউপি সদস্য ইমারত হোসেন দুলালের বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা দুলাল মেম্বারের বাড়িতে ঢুকে আলমারি ও সোকেস ভাংচুর করতে থাকে। এ সময় দুলাল মেম্বারের স্ত্রী রোজিনা বেগম (৩৭) ভাংচুরে বাধা দিলে তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। তাদের হামলায় লাবলু মোল্লা, লালন ফকির, লিমনসহ কয়েকজন আহত হয়। মারাত্মক আহত রোজিনা বেগমকে প্রথমে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে এ বিষয়ে জাহাঙ্গীর আলম বলেন, জমি নিয়ে প্রতিবেশী দুলাল মেম্বারের সঙ্গে তার বিরোধ চলে আসছে। বিরোধপূর্ণ ওই জমিতে সে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিল্ডিং নির্মাণের কাজ করতে গেলে আমার লোকজন বাঁধা দেয়ার সময় সংঘর্ষের ঘটনা ঘটে। বর্তমানে ওই স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর