রোববার   ২৯ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৮ রজব ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
পাকিস্তানের সাবেক মন্ত্রীর মুখে বাংলাদেশের উন্নয়ন শেখ হাসিনা তরুণদের ভবিষ্যৎ নিয়ে কাজ করছেন: শামীম ওসমান গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ফাইনাল রাউন্ডে ব্রাজিল বিশ্বজুড়ে করোনায় মৃত্যু-শনাক্ত কমেছে
২২৫

নগরকান্দায় নতুন সড়ক যেন মরন ফাঁদে পরিণত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২২  

ফরিদপুর -চাঁদহাট সড়কের শশা বড় ব্রীজ নামক স্থানের সড়ক যেন মরন ফাঁদ হয়ে দাড়িয়ে আছে। যে কোন সময় ঘটতে পারে দূর্ঘটনা। প্রতিদিন শত শত যানবাহন চলাচল করে এই সড়ক দিয়ে। শশা’র বড় ব্রীজ থেকে শশা ছোট ব্রীজ এর ঢালু পর্যন্ত কয়েকটি স্থানে রাস্তার দেবে ভয়ংকর মরন ফাঁদ তৈরি হয়েছে। ঝুকিপূর্ণ ভাবে চলাচল করছে যানবাহন। ফরিদপুর সড়ক বিভাগ থেকে এখনো পর্যন্ত সড়কের সেই স্থানের কোন সংস্করণ না করায় যে কোন সময় ঘটতে পারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা।

সড়ক বিভাগ থেকে প্রতিবছর জুড়ই চলে সড়কে তালীপট্টি। রাস্তা সংস্কার নামে হরিলুট হলেও কাজে কাজ কিছুই হচ্ছেনা।দেখবাল কারীরাই যেন তাদের চোঁখ বন্ধ অবস্থায়। স্থানীয় লোকজন জানান রাস্তার এই জায়গায় সড়ক বিভাগ থেকে জোড়াতালি বার বার দিলেও তা সঠিক ভাবে সংস্কার না করায় কাজের কাজ কিছুই হচ্ছেনা। স্থানীয় লোকজন আরো জানান রাস্তায় কাজ করে যাওয়ার কিছুদিন না যেতেই আবার সেই খারাপ অবস্থা।

নগরকান্দা উপজেলার প্রকৌশলী মোশাররফ হোসেন ফরিদপুর প্রতিদিনকে বলেন, সড়কের এমন অবস্থা হয়েছে এবিষয় ফরিদপুর সড়ক বিভাগ কে জানিয়েছি এবং তারা তাড়াতাড়ি রাস্তার কাজ করবেন বলেন তেমনটি জানিয়েছেন। ফরিদপুর জেলা সড়ক বিভাগের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও ফোন রিসিভ না করায় তাদের বক্তব্য জানা যায়নি।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর