মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ০১ রমজান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
১৬০

নগরকান্দার চরযশোরদী ইউনিয়নে স্মার্ট আইডি কার্ড বিতরণ 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০ মার্চ ২০২১  

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নে ৯৬৫ জনকে জাতীয় পরিচয় পত্র (NID) স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে। 

গত সোমবার (৮ মার্চ) সকালে চরযশোরদী ইউনিয়ন পরিষদ থেকে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯৬৫ জন ভোটারের মাঝে স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়।

ইউপি সচিব সাইফুর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে স্মার্ট আইডি বিতরণের উদ্বোধন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান পথিক।

জানা গেছে, বর্তমান সরকারের ডিজিটাল পদ্ধতি বিনির্মাণে স্মার্ট কার্ড তৈরি প্রক্রিয়া অনেক আগে থেকেই শুরু হয়েছে। প্রথম পর্যায়ে অগ্রাধিকার ভিত্তিতে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হয়। আজ থেকে সাধারণ মানুষের মাঝে কার্ড বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

স্মার্ট কার্ডপ্রাপ্তরা জানান, স্মার্ট কার্ড নেয়ার জন্য অনেকক্ষণ ধরে লাইনে দাঁড়িয়ে থাকতে কষ্ট হলেও কার্ডটি হাতে পেয়ে অনেক ভালো লাগছে।
 
এ বিষয়ে চরযশোরদী ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান পথিক জানান, স্মার্ট কার্ড বিতরণ কাজে অত্র ইউনিয়নের নয়টি ওয়ার্ডের ইউপি সদস্য, সাধারণ ভোটারসহ সকলের সহযোগিতায় এ পর্যন্ত ৯৬৫ জনকে স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে বাকীদের মাঝেও স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর