মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
১৮

নগরকান্দায় পুলিশের কাছে অস্ত্র জমা দিলেন স্থানীয়রা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ মে ২০২২  

কাইজা-দাঙ্গা আর না করার অঙ্গীকার করে ফরিদপুরের নগরকান্দা উপজেলার ইশ্বরদী এলাকার মানুষ পুলিশের কাছে দেশীয় অস্ত্র- ঢাল-কাতরা ও সড়কি জমা দিয়েছেন।

মঙ্গলবার (১০ মে) বিকেলে ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমানের উপস্থিতিতে নগরকান্দা থানা চত্বরে স্থানীয়রা এসব দেশীয় অস্ত্র জমা দেন।

জানা যায়, মঙ্গলবার (১০ মে) সকালে আধিপত্য বিস্তার নিয়ে নগরকান্দা উপজেলার শহীদনগর ইউনিয়নের ইশ্বরদী গ্রামে দুই দলের উত্তেজনা শুরু হয়। খবর পেয়ে পুলিশ তৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

এ সময় পুলিশ ওই এলাকা শান্ত করতে উভয় দলের মাতবর ও স্থানীয় নেতাকর্মীদের থানায় ডাকেন। থানায় আসার পর উভয় দলের লোকজন মারামারি ও সংঘর্ষ করবে না মর্মে অঙ্গীকার করেন। এরপর উভয় দলের লোকজন ২১টি ঢাল, ১০টি কাতরা ও ৪০ টি সড়কি জমা দেন।

এ বিষয়ে ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান বলেন, ইশ্বরদী গ্রামে সকালে আধিপত্য নিয়ে দুই দলের মধ্যে উত্তেজনা শুরু হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান স্যারের দিক-নির্দেশনা অনুযায়ী উভয় দলের লোকজনকে থানায় ডেকে মতবিনিময় করা হয়। এ সময় তারা সংঘর্ষ করবে না মর্মে অঙ্গীকার করেন। মতবিনিময় শেষে উভয় দলের লোকজন তাদের কাছে থাকা দেশীয় অস্ত্র থানায় জমা দেয়।

এ পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, এলাকা কাইজা-দাঙ্গা মুক্ত করার সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে পুলিশ। এরই অংশ এটা। এ ধারা অব্যাহত থাকবে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর