বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৫ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
করোনাভাইরাস: দেশে নতুন শনাক্ত ২২৯৩, মৃত্যু ৩১ দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব শার্শায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায় চোট কাটিয়ে মাঠে ফিরলেন মাশরাফি ফরিদপুরে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস: আপিল বিভাগ
৯৩

দৌলতদিয়া ফেরিঘাটে ডাকাতির চেষ্টায় আরও একজন গ্রেফতার 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২০  

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটে ডাকাতির চেষ্টা মামলায় রবিন খান (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে দৌলতদিয়া লঞ্চ ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গ্রেফতার রবিন খান উত্তর দৌলতদিয়ার শামসু মাস্টারের পাড়া এলাকার আলাল খানের ছেলে। 

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গত ১১ সেপ্টেম্বর মধ্যরাতে দৌলতদিয়ার ৭নং ফেরী ঘাটের প্রবেশ মুখের রাস্তায় গাছের গুড়ি ফেলে ডাকাতিকালে দেশীয় অস্ত্রসহ তিন যুবককে আটক করে পুলিশ। পরবর্তীতে আটককৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে আরও চারজনকে গ্রেফতার করা হয়। এরই ধারাবাহিকতায় সর্বশেষ দৌলতদিয়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে রবিন খানকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রবিন খানকে বৃহস্পতিবার সকালেই আদালতের মাধ্যমে রাজবাড়ী জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া ডাকাতির চেষ্টার মামলায় এ নিয়ে আটজনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর