মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ০১ রমজান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
৬৭

`দেশের সকল দুর্নীতিবাজদের বিচার করা হবে`

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ মার্চ ২০২১  

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, স্বাধীনতার ৪০ বছর পর বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী যুদ্ধাপরাধীদের বিচার করেছেন। আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকল দুর্নীতিবাজদের বিচার করা হবে। 

শুক্রবার (২৬ মার্চ) সকালে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়  স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, মহান স্বাধীনতা দিবসে আমাদের অঙ্গিকার হউক দুর্নীতিমুক্ত দেশ গড়ার। দুর্নীতিকে না বলে সোনার দেশ গড়ার প্রত্যয় নিয়ে আগামীতে সকলকে একযোগে কাজ করতে হবে।

এর আগে এমপি নিক্সন চৌধুরী প্রশাসন ও রাজনীতিবিদদের সাথে নিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন। জাতীয় পতাকা উত্তোলন শেষে শান্তির পায়রা উড়িয়ে মহান স্বাধীনতা দিবসের নানা কর্মসূচির উদ্বোধন করেন। 

এ সময় অনুষ্ঠানে আগত সকল মুক্তিযোদ্ধাদের সঙ্গে পায়ে হেটে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন এমপি নিক্সন চৌধুরী।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর