মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
৬৬

দুবাইয়ের সৈকতে বিকিনিতে দেবলীনা, পাশে অভিনেতা ঋষভ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২ মে ২০২২  

দুবাইয়ের বিচে ঋষভের সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত। কলকাতার মেঘলা দুপুরে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সেই ছবি। অনেকেই ভেবে বসেন যে ঋষভের মধ্যে নতুন প্রেম খুঁজে পেয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে জন ডেনভারের একটি গানের চার লাইন লিখেছিলেন দেবলীনা।
দেবলীনার জীবনে কি সূর্যকিরণ ফিরিয়ে আনলেন অভিনেত্রী? এই বিষয়ে তার পরিষ্কার মতামত যে তার প্রেম একটাই ছিল এখনো সেই আছে। তিনি অবশ্যই ঋষভকে ভালোবাসেন কিন্তু সেই ভালোবাসার ভাই-দিদির সম্পর্কের। অভিনেত্রীর দাবি ঋষভকে তিনি নিজের ভাই মনে করেন। এমনকি তার মা-ও ঋষভকে ছেলের মতো ভালোবাসে। অভিনেত্রীর দাবি- তার ও ঋষভের মুখের মিলও রয়েছে।
 
দুবাই একসঙ্গে ঘুরতে যাননি তারা দুজনে। মা ছন্দা দত্তকে নিয়ে দেবলীনা গিয়েছিলেন দুবাই ঘুরতে। সেখানে একটি শুটে উপস্থিত ছিলেন ঋষভ। তখনই অভিনেতাকে দেবলীনা জানান যে মাকে নিয়ে তিনি দুবাই যাচ্ছেন, সেখানেই দেখা হয় তাদের। একসঙ্গে সময়ও কাটান। তাহলে কার প্রেমে পড়েছেন অভিনেত্রী? তিনি নাকি প্রেমে পড়েছেন দুবাইয়ের স্কাই ডাইভার ম্যাক্সের। তবে সে বিবাহিত। ডিসেম্বরে ফের দুবাই যাবেন বলে জানান নায়িকা।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন