রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১১ ১৪২৮   ১৮ সফর ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
২০২৪ সালের মধ্যে চালু হবে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন দেশের ১৪০ পুলিশ সদস্য বঙ্গবন্ধুর কণ্ঠে জাতিসংঘের মঞ্চে ‘বাংলা ভাষা’বেজে ওঠার দিন আজ জাহাজ রপ্তানিতে সুদিন আসছে বাংলাদেশের
৮৭

দলে ইনসাফ নেই উল্লেখ করে বিএনপির কেন্দ্রীয় নেতার পদত্যাগ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২১  

হঠাৎ করেই পদত্যাগের ঝড় শুরু হয়েছে বিএনপিত। গতকাল বুধবার রাতে আগুনে ঘি ঢেলেছেন বিএনপির কেন্দ্রীয় সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শামসুজ্জামান জামান।

বুধবার দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবরে লিখিত পদত্যাগপত্র পাঠিয়েছেন। সেখানেই থেমে থাকেননি। 

জানা যায়, পদত্যাগের পর প্রেস বিফ্রিংয়ে সাংবাদিকদের সামনে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন কেন্দ্রীয় এ নেতা। মূলত দলে তার মতামত ও পরামর্শ উপেক্ষা করায় তিনি ক্ষেপেছেন। সদ্য ঘোষিত সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কিন্তু সেখানে শামসুজ্জামান জামানের কোনো মতামত কিংবা পরামর্শ নেয়া হয়নি। এমনকি তার মত উপেক্ষাও করা হয়েছে।

অ্যাডভোকেট জামান বলেন, বিগত ৩৬টি বছর আপনার দলকে নিরলস সেবা দিয়ে গেছি। হযরত শাহজালাল এর পূণ্যভূমির মানুষ জানে- আমরা কতটা দুঃখের সাগর পাড়ি দিয়েছি। আজকে আমার সহযোদ্ধাদের প্রতি যে অন্যায় আচরণ আপনারা করলেন অবশ্যই প্রকৃতি এর প্রতিদান করবে বলে আমার বিশ্বাস। আমার জীবনের ৩৬টি বছর আপনাদেরকে সদকা হিসেবে দান করে দিলাম।

দলের প্রতি ক্ষোভ ঝেড়ে কেন্দ্রীয় এ নেতা বলেন, এতো ত্যাগের পর দলে আমরাই উপেক্ষিত। আপনারা প্রায়ই গণতন্ত্র প্রতিষ্ঠার কথা বলেন মুখে, রাষ্ট্রের কাছে ন্যায় ইনসাফের দাবি তোলেন। কিন্তু নিজের অন্তর আত্মাকে একবার জিজ্ঞেস করে দেখবেন কি- আপনারা আপনাদের নিজেদের কর্মীদের ইনসাফ প্রতিষ্ঠা করতে পেরেছেন কিনা?

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর