শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
৪৩

ত্বক নিয়ে মালাইকার সিক্রেট টিপস

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ২৯ মে ২০২১  

শোবিজ ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে নায়িকারা ফিটনেস ও স্কিন নিয়ে খুব সচেতন থাকেন। সৌন্দর্যের দৌড়ে নিজেকে প্রথম দেখতে তারা নিয়মিত নামী দামী বিউটি প্রোডাক্টও ব্যবহার করেন। এ জন্য যে ঘরোয়া রূপচর্চা একদমই করেন না, এটা ভুল ধারণা। বলিউড সুপারস্টার মালাইকা অরোরা ইনস্টাগ্রামে এক ভিডিওতে নরম তুলতুলে ত্বকের সিক্রেট টিপস দিয়েছেন।

মালাইকার রূপের ভক্ত দর্শকরা সেটা লুফেও নিয়েছেন। গোসলের আগে ত্বকে কীভাবে স্ক্রাব করবেন? কী কী উপাদানের সঠিক ব্যবহারে ত্বক মসৃণ, উজ্জ্বল, আকর্ষণীয় ও নরম তুলতুলে হবে তার একটি ঘরোয়া টিপস দিয়েছেন মালাইকা। খুব সহজ ও ঘরোয়া এই সিক্রেট টিপসটি তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। এবং বলেছেন পরিষ্কার ও সুন্দর ত্বক পেতে নিয়মিত এই রূপচর্চা করতে।

মালাইকা বলেন, প্রথমে একটি কাঁচের বাটিতে হাফ কাপ গ্রাউন্ড কফি, হাফ কাপ ব্রাউন সুগার (সাধারণ সাদা চিনিও হতে পারে) ও নারকেল তেল নিতে হবে। এরপর তিনটি উপকরণ ভালো করে নেড়ে প্যাক তৈরি করতে হবে। তারপর হাতে, পায়ে, গায়ে, মুখে লাগাতে পারেন স্ক্রাব প্যাকটি। যদি নারকেল তেল ব্যবহারে অ্যালার্জি থাকে তাহলে আমণ্ড ওয়েল ব্যবহার করতে পারেন।

মালাইকা আরো যোগ করে বলেন, ত্বকের সঠিক পরিচর্চায় রূপচর্চার পাশাপাশি দরকার শরীর চর্চা, পর্যাপ্ত ঘুম, যোগব্যায়ামের অভ্যাস, স্বাস্থ্যকর খাবার এবং সবসময় পজিটিভ চিন্তাভাবনা।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন