শনিবার   ০৮ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১২ রবিউল আউয়াল ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দেশের পাহাড়ী এলাকায় কফি চাষ জনপ্রিয় হচ্ছে শুরু হয়েছে কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল সাজেকে পর্যটকের ধুম, কোনো রুম ফাঁকা নেই ভোক্তা পর্যায়ে এখনই বাড়ছে না বিদ্যুতের দাম দলে যাগ দিয়েছেন সাকিব, নিউজিল্যান্ডে পরিপূর্ণ টিম ফরিদপুরে সরকারি বরাদ্দের ২০০ বস্তা চাল জব্দ আলফাডাঙ্গায় ড্রাগন ও লেবু গাছের সঙ্গে এ কেমন শত্রুতা!
২১৭

তেলের দাম বেশি নেওয়ায় চরভদ্রাসনে ২ ব্যবসায়ীকে জরিমানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২  

সরকার ঘোষিত দামের চেয়ে বেশিতে সুয়াবিন তেল বিক্রি করায় ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় দুই ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরের দিকে এ জরিমানা করেন চরভদ্রাসন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খাইরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম মাহমুদুল হাসান ও চরভদ্রাসন থানার উপ-পরিদর্শক (এসআই) প্রবির কুমার মিত্রসহ পুলিশ সদস্যরা।  

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সরকার দাম কমানোর ঘোষণার পরেও বেশি দামে সয়াবিন তেল বিক্রি করায় সদর বাজারের মেসার্স দেওয়ান ব্রাদার্সকে পাঁচ হাজার টাকা ও মেসার্স নিমাই স্টোরকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খাইরুল ইসলাম বলেন, প্রত্যেক ব্যবসায়ীকে সর্তকতামূলক জরিমানা করা হয়েছে। তারা সংশোধিত না হলে পরবর্তীকালে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর