শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১৩ ১৪২৭   ১৪ রজব ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
রাজবাড়ীতে চন্দনা নদীর পুনঃ খনন প্রকল্পের উদ্বোধন বালিয়াকান্দিতে উপজেলা প্রশাসনের মাসিক সভা অনুষ্ঠিত গোয়ালন্দে অষ্টকালীন লীলা কীর্তন ও মহানাম যজ্ঞ সমাপ্ত মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চিকিৎসা সহায়তার চেক বিতরণ রাজবাড়ীর লাইফ কেয়ারে শিশু ম্যানেজমেন্ট বিভাগের উদ্বোধন দৌলতদিয়ার পদ্মায় ধরা পড়লো ১৪ কেজির রুই ও ১০ কেজির আইড়
১৪

তিন দিনের মাথায় দায়িত্ব ছাড়লেন চামিন্দা ভাস

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

দায়িত্ব গ্রহণের তিন দিনের মাথায় পদত্যাগ করলেন শ্রীলঙ্কার বোলিং কোচ চামিন্দা ভাস। সোমবার (২২ ফেব্রুয়ারি) পদত্যাগ করেন তিনি। তবে কী কারণে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন তা স্পষ্ট নয়। ধারণা করা হচ্ছে, বেতন নিয়ে বনিবনা না হওয়াতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। 

ওয়েস্ট ইন্ডিজ সফরে বোলিং কোচ ছাড়াই যাচ্ছে শ্রীলঙ্কা দল। ভাসের পদত্যাগের পর লঙ্কান বোর্ড জানায়, 'আর্থিক লাভের বিষয়টিকে বেশি গুরুত্ব দিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরের ঠিক আগমুহূর্তে পদত্যাগ করেছেন ভাস। সফরের আগে তার এমন আচরণ মেনে নেওয়া যায় না।'

১৯৯৬ সালে বিশ্বকাপজয়ী শ্রীলঙ্কা দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। ২০০৯ সালে ক্রিকেট থেকে অবসর নেন এই বাঁহাতি পেসার। ১১১ টেস্টে ৩৫৫ উইকেট নিয়েছেন তিনি। এছাড়া ৩২২ ওয়ানডেতে উইকেট নিয়েছে ৪০০টি।

ওয়েস্ট ইন্ডিজ সফরে দুটি টেস্ট ছাড়াও তিনটি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। আগামী ৩ মার্চ টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে দু'দলের সিরিজ। ওয়ানডে সিরিজ শুরু হবে ১০ মার্চ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর