মঙ্গলবার   ১৮ মে ২০২১   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮   ০৭ শাওয়াল ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
করোনায় বাড়ল মৃত্যু ও শনাক্ত লকডাউনের বিষয়ে ৭ দিন পর সিদ্ধান্ত দৌলতদিয়ায় ঢাকামুখী যাত্রীর চাপ, গুনতে হচ্ছে অতিরিক্ত ভাড়া ফরিদপুরে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন
৬২

টিকার ২ ডোজ নিয়েও আইসিইউতে রণধীর কাপুর

প্রকাশিত: ১ মে ২০২১  

নীতু-রণবীররের পর ফের একবার কাপুর পরিবারে করোনার থাবা। এবার করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর। হোম আইসোলেশনে নয়, তাকে ভর্তি করা হয়েছে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে।

শুক্রবার (৩০ এপ্রিল) কোভিড ওয়ার্ড থেকে আইসিইউতে নেয়া হয় অভিনেতাকে। খবর হিন্দুস্তান টাইমসের।

৭৪ বছর বয়সী অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েন ঘনিষ্ঠ এবং অনুরাগীরা। অভিনেতার স্ত্রী প্রাক্তন অভিনেত্রী ববিতা কাপুর এবং তাদের দুই মেয়ে কারিশমা কাপুর এবং কারিনা কাপুর খান ঠিক আছেন। তাদের রিপোর্ট নেগেটিভ।

তবে হাসপাতালের চিকিৎসক সন্তোষ শেট্টি জানিয়েছেন, চিন্তার কোনো কারণ নেই। আপাতত ঠিক আছেন রণধীর।

পাশাপাশি আইসিইউ থেকেই সংবাদমাধ্যমকে রণধীর জানিয়েছেন, কিছু পরীক্ষা নিরীক্ষা করার জন্যই আইসিইউতে রাখা হয়েছে তাকে। তার এমনি কোনো শারীরিক জটিলতা নেই। লাগছে না অক্সিজেন সাপোর্টও।

এর আগে বৃহস্পতিবারই (২৯ এপ্রিল) কোভিড রিপোর্ট পজিটিভ আসে রণধীর কাপুরের।

এমনিতেই মন খারাপ কাপুর পরিবারের। গত বছর ৩০ এপ্রিল প্রয়াত হন রণধীর কাপুরের ভাই ঋষি কাপুর। করোনার হানাও কাপুর পরিবারে নতুন নয়। রণধীরের আগেও কাপুর পরিবারের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হয়েছেন নিতু সিং কাপুর, রণবীর কাপুর। সব মিলিয়ে একের পর এক ঘটনায় কাপুর পরিবারের মন ভারাক্রান্ত। তবে তারই মধ্যে আলো ছড়িয়ে আছে কারিনার ছোট ছেলের আগমন। আপাতত নাতির মুখ চেয়েই দ্রুত সুস্থ হয়ে উঠবেন নানা। এমনটাই চাইছেন পরিবারের সকলে।

প্রয়াত অভিনেতা ও ছবি নির্মাতা রাজ কাপুরের বড় ছেলে রণধীর কাপুর। কাল আজ অর কাল, জিত, হামরাহি, জাওয়ানি দিওয়ানি, পঙ্গা পন্ডিত এবং রামপুর কা লক্ষ্মণের মতো ছবিতে অভিনয়ের জন্য পরিচিত তিনি। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘সুপার নানি’তে তাকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন