সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১   ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
৩৭২

জিতলেন কঙ্গনা রানাওয়াত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫ জুন ২০২৪  

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। মণ্ডীতে লোকসভা নির্বাচনে জয় পেয়েছেন হিমাচলের তিনি। বিজেপির প্রার্থী কঙ্গনা হিমাচলের এই আসনে নিকটতম প্রার্থী কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিংকে ৭৪ হাজারের বেশি ভোটে হারিয়েছেন।

এই জয়ের কৃতিত্ব অভিনেত্রী দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই। তার কথায়, তিনি জিতেছেন ‘প্রধানমন্ত্রী মোদীর নামেই’।

১ জুন কঙ্গনা রানাওয়াতের লোকসভা কেন্দ্রে ভোট ছিল। তার নাম ঘোষণার পর থেকেই গত দেড় মাস হিমাচল প্রদেশের বিভিন্ন জেলা চষে বেড়িয়েছেন অভিনেত্রী। নাওয়া-খাওয়া ভুলে প্রায় ৪৫০ কিলোমিটার পথ পেরিয়েছেন। জনসংযোগ করেছেন।

পদ্মশিবিরের প্রতি কঙ্গনার আনুগত্য সুবিদিত। তাই হিমাচল প্রদেশের মণ্ডী আসন থেকে প্রার্থী হিসাবে সে রাজ্যের কন্যাকেই বেছে নিয়েছিল বিজেপি। প্রথম বার ভোটের ময়দানে পা দেন তিনি। তার বিরুদ্ধে কংগ্রেস প্রার্থী করেছিল, হিমাচলের ছয় বারের কংগ্রেস মুখ্যমন্ত্রী বীরভদ্র সিংহের পুত্র বিক্রমাদিত্য। তার মা প্রতিভা হিমাচল প্রদেশ কংগ্রেসের সভানেত্রী।

তাই মনে করা হয়েছিল, মণ্ডী আসনে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়তে হবে অভিনেত্রীকে। তবে ভোটগণনার দিন দেখা গেল, ভোট পাওয়ার নিরিখে বিক্রমাদিত্যের থেকে অনেকটাই এগিয়ে থেকে নিজের জয়ের পথ কুসুমাস্তীর্ণ করে ফেলেছেন কঙ্গনা।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন