শুক্রবার   ৩০ জুলাই ২০২১   শ্রাবণ ১৪ ১৪২৮   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দখলদার উচ্ছেদ, এবার দেশের সকল নদীতে নামফলক বসাবে সরকার টিকা নেয়ার সর্বনিম্ন বয়স কমিয়ে ২৫ বছর নির্ধারণ সড়কে আন্ডারপাস, ওভারপাস ও ইউলুপ নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর প্রথমবারেই আড়াই কোটি টাকা ভ্যাট দিলো ফেসবুক
১০১

চিকন আলীর সঙ্গে পালিয়েছে হিরো আলমের স্ত্রী!

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

তথাকথিত অভিনেতা আশরাফুল হোসেন ওরফে হিরো আলম ২০১৯ সালে গোপনে নুসরাত জাহান জিমুকে বিয়ে করেন। এনিয়ে তার সংসারে নানা ঝামেলা সৃষ্টি হয়। কিছুদিন আগেই নুসরাতের সঙ্গে হিরো আলমের সম্পর্কের অবনতির খবরও প্রকাশ্যে আসে।

এবার শোনা যাচ্ছে, নুসরাত জাহান জিমুকে নিয়ে পালিয়েছেন আরেক তথাকথিত অভিনেতা চিকন আলী। বিষয়টি নিয়ে ফেসবুক ও ইউটিউবে নানা ধরনের কনটেন্টও ছড়িয়ে পড়েছে।

তবে এসব খবরটিকে ভুয়া বলে দাবি করেন হি‌রো আলম। নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট দিয়ে বউয়ের সঙ্গে নিজের সম্পর্কের অবস্থা জানিয়েছেন হিরো আলম।

শনিবার ফেসবুকে আলম লিখেন, ‘কিছু ভুয়া পেজ এবং ইউটিউব গুজব রটাচ্ছে। আমার নুসরাত নাকি আমাকে ছেড়ে চিকন আলীর সঙ্গে পালিয়ে গেছে! এটা সম্পূর্ণ মিথ্যা কথা, কেউ গুজবে কান দেবেন না।

‌তিনি লিখেন, আমরা অনেক সুখে সান্তিতে সংসার করছি। তাই অনেকেরই সহ্য হচ্ছে না। তাদের ইউটিউবে ভিউ বাড়ানোর জন্য আমাদের নাম ভাঙিয়ে খাচ্ছে। আমরা এক সঙ্গে আছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়!

কিছুদিন আগেই হিরো আলমের ফেসবুক পেজ ভেরিফায়েড হয়েছে। সোশ্যাল মিডিয়ায় খবরটি জানিয়ে হিরো আলম লিখেছিলেন, আজ আমার পেজটা ভেরিফায়েড হয়েছে শুধু আপনাদের ভালোবাসার কারণে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন