মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
২৬৫

চরভদ্রাসনে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জাটকা জব্দ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২২  

ফরিদপুরের চরভদ্রাসনে নিষিদ্ধ জাটকা নিধনের কারণে তিন জেলেকে জরিমানা করাসহ সাত লক্ষাধিক টাকার অবৈধ জাল ধ্বংস ও ত্রিশ কেজি জাটকা জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার বিকেল সাড়ে চারটা হতে রাত নয়টা পর্যন্ত পদ্মা নদীর বিভিন্ন স্থানে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও তানজিলা কবির ত্রপা।

অভিযানে উপজেলার হরিরামপুর ইউনিয়নের মধ্য শালেপুর গ্রামের কালাম খানের পূত্র আরোজ খান (৩২) কে পাঁচ হাজার, বগুরা জেলার সোনাতলা গ্রামের হরিবালা মন্ডলের ছেলে ফনিন্দ্র মন্ডল (৩৯) কে পাঁচ হাজার ও জামালপুর জেলার কলা পাড়া গ্রামের আমান আলী হোসেনের পূত্র রাসেল মাহমদু (৩২) কে দুই হাজার টাকা জরিমানা করা হয়। 

এছাড়া তাদের কাছ হতে জাটকা নিধনে ব্যবহৃত অবৈধ দুটি কোনা জাল যার মূল্য ছয় লাখ টাকা এবং এক লক্ষাধিক টাকা মূল্যের তিনটি কারেন্ট জাল এবং ৩০ কেজি জাটকা মাছ পাওয়া যায়। অবৈধ জাল গোপালপুর ঘাট এলকায় এন পুড়িয়ে ধ্বংস করা হয় এবং মাছ সদর ইউনিয়নের হাজিডাঙ্গী মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয়।

অভিযানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৎস কর্মকর্তা এস এম মাহমুদুল হাসান, উপ-পরিদর্শক সৈয়দ আওলাদ হোসেন প্রমূখ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর