বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
এবার টেন্ডুলকারকেও ছাড়িয়ে গেলেন কোহলি পদ্মা সেতুতে একসঙ্গে সড়ক ও রেলপথ উদ্বোধন ফরিদপুরে পদ্মা সেতু রেল প্রকল্পের জমি অধিগ্রহণের চেক বিতরণ
৬৩

চরভদ্রাসনে বন্যায় ক্ষতিগ্রস্ত হাজার পরিবারে খাদ্য সহায়তা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২০  

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। রোববার (১৮ অক্টোবর) সকালে উপজেলার চরহরিরামপুর ও বিকালে সদর ইউনিয়নের ক্ষতিগ্রস্ত অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে রেড ক্রিসেন্ট সোসাইটির ফরিদপুর শাখা।

ফরিদপুর রেড ক্রিসেন্ট ইউনিট লেভেল কর্মকর্তা কাজী আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ক্ষতিগ্রস্ত অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন সদর ইউপি চেয়ারম্যান আজাদ খান।

কাজী আসাদুজ্জামান জানান, যেকোনো প্রাকৃতিক দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ায় রেড ক্রিসেন্ট সোসাইটি। এই ভয়াবহ বন্যা পরিস্থিতিতেও আমরা আর্থিক সহায়তা দেব, যাতে দুর্গত মানুষরা তাদের জরুরি প্রয়োজন মেটাতে পারেন। এ লক্ষ্যে চর হরিরামপুর ইউনিয়নে ৫১০ ও চরভদ্রাসন ইউনিয়নে ৪৯০ পরিবারের মাঝে সাড়ে সাত কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি লবন, এক কেজি চিনি ও আধা কেজি সুজি দিয়ে তৈরি ফুড প্যাকেজের একটি করে মোট এক হাজার প্যাকেট বিতরণ করা হয়।

এছাড়া বিপণ্ন এইসব পরিবারগুলোর পাশে দাঁড়াতে সহানুভূতিশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- যুব প্রধান শাহীন শিকদার আপন, চরভদ্রাসন সরকারি কলেজ ইউনিটের বাসর ও মিরাজ প্রমুখ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর