শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
১৮৭

চরভদ্রাসনে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

ফরিদপুরের চরভদ্রাসনে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বুধবার (২৯ জুলাই) উপজেলার গাজিরটেক ইউনিয়নের চরহাজিগঞ্জ বাজার এলাকার বিন্দু ডাঙ্গী ও বদ্দি ডাঙ্গী বন্যা কবলিত চরাঞ্চলের মানুষের মাঝে এ ত্রাণ বিতরণের উদ্বোধন করেন মোহাম্মদ আসলাম মোল্লা অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) ফরিদপুর।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ইমদাদুল হক তালুকদার, গাজিরটেক ইউপি’ চেয়ারম্যান মো. ইয়াকুব আলী, ইউপি’ মেম্বার শান্তি রঞ্জন, ইউপি’ মেম্বার রবসহ আরো অন্যান্য প্রমুখ।
 
জানা যায়, ঐদিন মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ও জেলা প্রশাসকের ত্রাণ ভাণ্ডার থেকে ১৯৫ জন বন্যার্ত পরিবারের প্রত্যেকের মাঝে ট্রলারে করে ঘুরে ঘুরে ৫০০ গ্রাম করে মুড়ি, ৫০০ গ্রাম চিনি, ৫০০ গ্রাম চিড়া, ৫০০ গ্রাম মসুরির ডাল, ১ প্যাকেট বিস্কুট ও ১ প্যাকেট নুডুলস বিতরণ করা হয়।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর