সোমবার   ০৪ জুলাই ২০২২   আষাঢ় ২০ ১৪২৯   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ফরিদপুরে স্কুল মাঠে পশুর হাট বন্ধ করলেন ইউএনও প্লাস্টিক বর্জ্য থেকে হবে তরল জ্বালানি ঈদুল আযহা উপলক্ষে এক লক্ষ তিনশত মে.টন ভিজিএফ চাল বরাদ্দ বোয়ালমারীতে ১০ ভিক্ষুক পেলেন ১০ ছাগল সরকার আমকে বিশ্ববাজারে নিতে কাজ করছে
২৬২

চন্দ্রমল্লিকা ফুলে ভাইরাল উরফি জাভেদ

প্রকাশিত: ১৮ জুন ২০২২  

এক নেটিজেনের মন্তব্য, ‘উফ, ফুল তুলতে চাই’। আরেকজন লিখেছেন, ‘এ তো বাগান’। কেউ আবার লিখেছেন, ‘এসব আবার কী?’ আসলে কেমন জামা পরেছিলেন উরফি? যা নিয়ে এত রকম মন্তব্য!

নতুন পোশাকে আবারও সবার আকর্ষণ পেলেন উরফি জাভেদ। বরাবরই নিজের পোশাক, ফ্যাশন সেন্সের জন্য চর্চায় থাকেন তিনি। নেটিজনের ট্রোল, কটাক্ষ কোনও কিছুতেই কিছু হয়না উরফির। বিগ বস খ্যাত এই মডেল তারকা লাইমলাইটে থাকেন নিজের এসব কারণেই। সম্প্রতি নতুন একটি ভিডিও নেটমাধ্যমে শেয়ার করেছেন উরফি যেখানে চন্দ্রমল্লিকা ফুল দিয়ে বানানো পোশাক পরতে দেখা গেছে তাকে। তার হলুদ ফুলের বিকিনির ভিডিও নেটদুনিয়ায় আসা মাত্রই ভাইরাল।

চন্দ্রমল্লিকা ফুল দিয়ে তৈরি বিকিনি পরে ক্যামেরার সামনে বিভিন্ন পোজ দিয়েছেন এই সুন্দরী।  আউট অব দ্য বক্স কোনো কিছু করতেই তার আনন্দ। কখনো একসঙ্গে দুটো প্যান্ট পরে দেখা মেলে তার আবার কখনো কেবল ফুলের পোশাক।

ভিডিও শেয়ার করে উরফি জানিয়েছেন, নিজের সাজসজ্জা নিজেই করেছেন তিনি। পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন তিনি। বলিউডে কোনও কাজ না করলেও জনপ্রিয়তায় পিছিয়ে নেই তিনি। প্রশংসা আর নিন্দার মাঝে বার বার আলোচনায় আসেন উরফি।

সূত্র: বলিউড হাঙ্গামা

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন