সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১   ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
১১৯

গ্রেফতারি পরোয়ানা নিয়ে যা বললেন জেরিন

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেরিন খান। প্রায় ১২ লাখ রুপি অগ্রিম নিয়েও কলকাতায় অনুষ্ঠানে যাননি তিনি। ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার অভিযোগের ভিত্তিতেই অভিনেত্রীর বিরুদ্ধে শুরু হয়েছে তদন্ত।

এরই মধ্যে গ্রেফতারি পরোয়ানাও জারি হয়েছে জেরিন খানের বিরুদ্ধে। যদিও ঘটনাটি ২০১৮ সালের। তবে এত বছর পর হঠাৎ গ্রেফতারি পরোয়ানার জারি হওয়ায় কিছুই জানেন না জেরিন।

পুরো ঘটনায় নাকি বিস্মিত জেরিন খান। এ সম্পর্কে জেরিন খান বলেন, আমি নিশ্চিত, এর কোনো সত্যতা নেই। আমি তো অবাক। আমার আইনজীবীর সঙ্গে কথা বলছি। আদতে কী হয়েছে, সবটা না জেনে এখন-ই কোনো মন্তব্য করা ঠিক হবে না।

২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগনার বিভিন্ন পূজামণ্ডপ উদ্বোধনসহ ছয়টি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল ‘হেইট স্টোরি-৩’ খ্যাত এ নায়িকার। শহরের এক সংস্থার উপর দায়িত্ব ছিল অনুষ্ঠানের জন্য তাকে আনার। সব ঠিকঠাক, অগ্রিমও টাকা নেওয়া হয়ে গিয়েছিল নায়িকার। শেষ মুহূর্তে কিছু কারণবশত কথা রাখতে পারেননি অভিনেত্রী।

ওই সংস্থার অভিযোগ, শহরে জেরিনকে আনার জন্য তাকে এবং তার ম্যানেজারকে অগ্রিম হিসেবে প্রায় ১২ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৫ লাখ টাকারও বেশি) দেওয়া হয়। কিন্তু অনুষ্ঠান করতে না আসা সত্ত্বেও তারা ওই টাকা ফেরত দেননি।

সংস্থাটি দাবি করে, শুধু অভিনেত্রীকে আনা ছাড়াও সে সময় প্রচারের কাজে কয়েক লাখ টাকা খরচ হয়। সেই কারণে সম্প্রতি অভিনেত্রীর ম্যানেজার অঞ্জলি গৌতমকে তদন্তে সহযোগিতার নির্দেশ দেয় আদালত। কলকাতায় হাজির দেওয়ার কথা ছিল তার। যদিও অঞ্জলির আইনজীবী আদালতে জানান, এ মামলায় অঞ্জলি প্রধান অভিযুক্ত নন। এবার প্রায় বছরখানেক পর আর্থিক প্রতারণার এই মামলায় গ্রেফতারির পরোয়ানা জারি হলো জেরিন খানের বিরুদ্ধে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন