রোববার   ১৭ জানুয়ারি ২০২১   মাঘ ৩ ১৪২৭   ০৩ জমাদিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
হোয়াইট হাউজের শীর্ষ পদে বাংলাদেশের জায়ান গোয়ালন্দে বাল্য বিয়ে পন্ড করে দিয়েছে প্রশাসন করোনা বিস্তাররোধে ফরিদপুরে সিএসটি এর আনুষ্ঠানিক যাত্রা শুরু ফরিদপুরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ
৪২

গোয়ালন্দের ৬`শ অসহায় পেলো এমপি কেরামতের কম্বল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছয় শতাধিক অসহায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেছেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী।

‘আমরা গড়বো রাজবাড়ী’ এই স্লোগানে মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকালে উপজেলার দৌলতদিয়া মডেল হাইস্কুল মাঠ প্রাঙ্গণ থেকে এসব কম্বল বিতরণ করা হয়।

রাজবাড়ী জেলা মোটরশ্রমিক লীগের নবনির্বাচিত সভাপতি তোফাজ্জেল হোসেন তপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শীতার্তদের হাতে কম্বল তুলে দেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী।

আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে থাকে। দেশের মানুষের যে কোনও দুর্যোগে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করে। এ লক্ষ্যে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও উজানচার ইউনিয়নে নদী ভাঙ্গন কবলিত অসহায় যাদের পর্যাপ্ত শীতের কাপড় নেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এমন ছয় শতাধিক অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কাজী কেরামত আলীর কন্যা ও স্বপ্নের রাজবাড়ী-এর চেয়ারম্যান কানিজ ফাতিমা চৈতী, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন শিকদার, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান গনি মণ্ডল, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মুহম্মদ সহিদুল ইসলাম, গোয়ালন্দ পৌর যুবলীগের সভাপতি শেখ সোহেল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক প্রমুখ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর