শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
১১১

গোপন ছবি ফাঁসের অভিযোগে ফরিদপুর থেকে পুলিশ সদস্য আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ মে ২০২১  

প্রেমের ফাঁদে ফেলে গোপন দৃশ্য ধারণ করে সেই ছবি সোশ্যাল মাধ্যম ফেসবুকে প্রকাশ করে যুবতীর সংসার ভাঙার চেষ্টার দায়ে ফরিদপুরের নগরকান্দা থানায় কর্মরত সাইফুল ইসলাম নামে এক পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) বিকালে নগরকান্দা থানায় কর্মরত অবস্থায় সাইফুলকে গ্রেফতার করে ঢাকার দোহার থানা পুলিশের একটি দল। এর আগে প্রেমের ফাঁদে ফেলে গোপন দৃশ্য ধারণ করে সেই ছবি ফেসবুকে প্রকাশ করে সংসার ভাঙার অভিযোগে ভুক্তভোগী নারী দোহার থানায় ‘পুলিশ সাইবার সাপোর্ট ফর উইমেন’ সেন্টারে মামলা দায়ের করেন।

গ্রেফতার সাইফুল ইসলাম দোহার উপজেলার নারিশা পশ্চিমচরের নাসির উদ্দিনের ছেলে। 

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, তিন বছর আগে স্কুলশিক্ষকের বাড়িতে প্রাইভেট পড়ার সুবাদে শিক্ষকের ছোট ভাইয়ের সঙ্গে ওই যুবতীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের একপর্যায়ে ইমুতে ভিডিও কলে কথা বলার সময় ওই যুবতীর কয়েকটি খোলামেলা ছবি ধারণ করে রাখেন সাইফুল। পরবর্তীতে এসব ছবি ইন্টারনেটে প্রকাশের ভয় দেখিয়ে শারীরিক সম্পর্কের চেষ্টা করলে সাইফুলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন ওই নারী। চলতি বছরের ফেব্রুয়ারিতে পারিবারিকভাবে বিয়ে হয় নারীটির। 

এ ঘটনায় নারীর বিয়ে ভাঙতে ফেক আইডি থেকে এসব ছবি ফেসবুকে প্রকাশ করেন সাইফুল। পরে পরিবারের সিদ্ধান্তে বুধবার ভার্চুয়াল জগতে নারীর নিরাপত্তায় পুলিশের তৈরি ‘পুলিশ সাইবার সাপোর্ট ফর উইমেন’ শাখায় মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী। 

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, ভুক্তভোগী গৃহবধূ ‘পুলিশ সাইবার সাপোর্ট ফর উইমেন’-এর ফেসবুক পেজে বিষয়টি জানালে সেখান থেকে আমাদের নির্দেশনা দেয়া হয়। ওই গৃহবধূর মামলার ভিত্তিতে ফরিদপুর থেকে বৃহস্পতিবার বিকালে সাইফুল ইসলামকে আটক করে দোহার থানায় নিয়ে আসা হয়। 

আটক সাইফুলকে শুক্রবার সকালে আদালতে পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেন পুলিশের এই কর্মকর্তা।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর