শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৪ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
আগামী জুনে চলবে মেট্রো রেলের উত্তরা-আগারগাঁও অংশ বৈশ্বিক শান্তি সূচকে সাত ধাপ উন্নতি বাংলাদেশের গোয়ালন্দে মৎস্য চাষিদের মাঝে মাছের খাদ্য বিতরণ মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এক ব্যতিক্রম স্বাস্থ্য সেবা কেন্দ্র আগামী মার্চে শুরু হবে পাতাল রেলের কাজ বার্ড ফ্লুর টিকা তৈরি হচ্ছে ঝিনাইদহে জুলাই থেকে বড় পরিসরে শুরু হবে টিকাদান
৩৯

গাজা নিয়ে বিতর্কিত ভূমিকা, ফেসবুক রেটিংসের ব্যাপক পতন

প্রকাশিত: ২০ মে ২০২১  

ইসরায়েলি হামলায় অসহায় ফিলিস্তিনিদের মৃত্যুর ঘটনার পর থেকে গুগল প্লে ও প্লে স্টোরে ফেসবুকের রেটিংসের ব্যাপক পতন হয়। গাজা নিয়ে ফেসবুকের বিতর্কিত ভূমিকার পর থেকে জনপ্রিয় অ্যাপটির এমন দশা হয়। 

এদিকে অনেক ব্যবহারকারীই দাবি করেছেন ফিলিস্তিনিদের পক্ষে পোস্ট করায় ফেসবুক তাদের প্রোফাইল বন্ধ করে দিয়েছে। 

জানা যায়, প্লেস্টোরে ফেসবুকের রেটিং ৪ থেকে কমে ২ দশমিক ৬-এ নেমে এসেছে। জানা যায়, এশিয়া এবং মধ্যপ্রাচ্যের ব্যবহারকারীরা অ্যাপটিকে গণহারে '১ স্টার' দিয়ে সার্বিক রেটিংস কমিয়ে ২-এর ঘরে এনেছে। 

ব্যবহারকারীরা মনে করেন যে, পশ্চিমের দেশগুলোর মানুষের পোস্টগুলোকে বেশি গুরুত্ব দিয়ে ফেসবুক প্রচার করে। তাদের দাবি পশ্চিমের মতামত একপাক্ষিকভাবে প্রকাশ করে ফেসবুক অসম আচরণ করছে।

এসব কারণেই ফেসবুকের বিভিন্ন দেশের ব্যবহারকারীরা কোম্পানিটির ওপর ক্ষোভ প্রকাশ করছে এবং গণহারে ১ স্টার রেটিং দিচ্ছে। এটা প্রমাণ করে যে ফেসবুকের ওপর তার ব্যবহারকারীরা খুশি নন।  

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর