সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১   ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
২৫৭

কোহলি-রোহিতকে টি-টোয়েন্টি স্কোয়াডে না রাখার ইঙ্গিত শাস্ত্রীর

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮ মে ২০২৩  

আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে তরুণদের আরও বেশি করে সুযোগ দেওয়া উচিত। এমনটাই মনে করেন টিম ইন্ডিয়ার সাবেক হেড কোচ রবি শাস্ত্রী। 

উল্লেখ্য, ২০২২ সালের টি-২০ বিশ্বকাপে ভারত সেমিফাইনালেই ছিটকে গিয়েছিল। বিশ্বকাপের পর অবশ্য একাধিক টি-২০ সিরিজে হার্দিক পাণ্ডিয়াকেই অধিনায়ক নির্বাচিত করেছে ভারত। সাফল্যও এসেছে। এটাই ধারাবাহিকভাবে চাইছেন শাস্ত্রী। 

তিনি বলেন, শুভমান গিল, যশস্বী জয়সোয়াল, হার্দিক পাণ্ডিয়া প্রথম তিন ব্যাটার হিসেবে থাকুক। এরপর আসুক সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, জীতেশ শর্মারা।

আবার ২০২৪ সালে হবে টি-২০ বিশ্বকাপ। তার আগে এই তরুণদের নিয়মিত খেলিয়ে দেখে নেওয়ার পরামর্শ দিলেন শাস্ত্রী। তিনি বলেন, রোহিত, কোহলিরা পরীক্ষিত। আমার মনে হয় কোহলি ও রোহিতকে টেস্ট ও একদিনের জন্য রাখা উচিত। টেস্টে অভিজ্ঞতা অনেক বেশি দরকার।

শাস্ত্রী আরও যোগ করেন, টি-২০ বিশ্বকাপ এখনও একবছর পরে। দল নির্বাচনের সময় ফিটনেস, ফর্ম দেখেই সেরা টিম নির্বাচন করা উচিত। তখন কোহলি, রোহিতরা সেই ছন্দে থাকলে অবশ্যই দলে থাকবে। তবে টি-২০ ক্রিকেটে তরুণদের আরও বেশি সুযোগ দেওয়া উচিত।

 

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর