মঙ্গলবার   ১৭ মে ২০২২   জ্যৈষ্ঠ ২ ১৪২৯   ১৫ শাওয়াল ১৪৪৩

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী ফরিদপুরে জসীম পল্লী মেলার উদ্বোধন পাংশায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্ধোধন এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেল ৭৮০ এজেন্সি আগামী দুই বছরের মধ্যে পৃথিবী হবে ডাটানির্ভর ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ
৬০

কোহলির গোল্ডেন ডাকের লজ্জার রেকর্ড

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৯ মে ২০২২  

ব্যাট হাতে বিরাট কোহলির খারাপ সময় কিছুতেই কাটছে না। মাঝে গুজরাট টাইটান্সের বিপক্ষে ৫৮ রানের ইনিংস খেলে খোলস ছেড়ে বেরিয়ে আসার ইঙ্গিত দিয়েছিলেন তিনি। কিন্তু পরের ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে করেন ৩০ রান। আর রোববার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে তো রানের খাতাই খুলতে পারেননি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে আজ ওপেনিংয়ে নেমে প্রথম বলেই জগদীশ সুচিথের শিকার হন কোহলি। ফুল লেন্থের বলটি চিপ করে লেগ সাইডে ওঠান তিনি। এরপর শর্ট মিড উইকেটে সহজ ক্যাচ হন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসনের।

এ নিয়ে চলতি আইপিএলে তৃতীয়বার গোল্ডেন ডাক মানে প্রথম বলে আউট হলেন কোহলি। এর আগে এই হায়দরাবাদের বিপক্ষেও ডাক মেরেছিলেন ডানহাতি ব্যাটসম্যান। তার আগেই লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে একই ব্যর্থতার শিকার হন তিনি। 

এর আগে কখনো আইপিএলের এক মৌসুমে এতবার ডাক ও গোল্ডেন ডাক মারেননি কোহলি। যা একটি রেকর্ড। এবারের আসরে একদমই ছন্দে নেই তিনি। ১২ ম্যাচ খেলে ১৯.৬৩ গড় ও ১১১.৩৪ স্ট্রাইক রেটে ২১৬ রান করেছেন সাবেক ভারতীয় অধিনায়ক।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর