রোববার   ২৯ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৮ রজব ১৪৪৪

 ফরিদপুর প্রতিদিন
৩৭

‘কেজিএফ’ থেকে সরে দাঁড়ালেন যশ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩  

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা যশ। কন্নড় সিনেমায় ‘রকিং স্টার’ হিসেবে বেশ পরিচিত তিনি। ‘কেজিএফ’ ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেতা। গেল বছর মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পার্ট।

এবার ছবির তৃতীয় কিস্তির জন্য অপেক্ষা করছেন যশের ভক্তরা। তবে তাদের জন্য দুঃসংবাদ হচ্ছে, এ ফ্র্যাঞ্চাইজি থেকে সরে দাঁড়াচ্ছেন যশ।

অভিনেতা নতুন একটি সিনেমায় কাজ করছেন। এতে তার যে চরিত্র, সেটি ‘কেজিএফ’ ছবির মতো গতিশীল ও দর্শকপ্রিয় নয়। এই চরিত্রের ব্যক্তিত্ব, লুক সবকিছু ওই চরিত্র থেকে একদম আলাদা।

তবে জনপ্রিয় এই ছবি থেকে আপাতত সরে যাওয়ার বিষয়ে এখনো অফিসিয়ালি কোনো ঘোষণা দেননি যশ। এছাড়া এই প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি সিনেমাটির নির্মাতা প্রশান্ত নীল ও প্রযোজনা প্রতিষ্ঠান হোমবল ফিল্মস।

যশের ঘনিষ্ঠ একজন গণমাধ্যমে বলেন, ‘জেমস বন্ড’ হিসেবে ড্যানিয়েল ক্রেগ যেমন ব্র্যান্ড, সেভাবে ‘কেজিএফ’ ব্র্যান্ড হিসেবে নিজের পরিচিতি চান না যশ। কেজিএফ যশ এখন কেজিএফ থেকে বিরতি নিতে চাচ্ছেন।

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘কেজিএফ চ্যাপ্টার ওয়ান’ ব্যাপক সাফল্য পেয়েছিল বক্সঅফিসে। চার বছরের বিরতি ভেঙে ২০২২ সালে মুক্তি পায় এর দ্বিতীয় কিস্তি। ১০০ কোটি রুপি বাজেটের এ ছবিটি ১২০০ কোটি রুপি আয় করেছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন