মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ০১ রমজান ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
বালিয়াকান্দি উপজেলার শিল্পী ও সাংবাদিকদের সম্মাননা প্রদান পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ সর্বাত্মক লকডাউন’ ঘোষণায় দৌলতদিয়ায় উপচেপড়া ভিড় মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১ মাগুরায় পেঁয়াজের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসির ঝিলিক মাগুরায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
২৬

কিংবদন্তি সংগীতশিল্পী জানে আলম মারা গেছেন

প্রকাশিত: ৩ মার্চ ২০২১  

কিংবদন্তি সংগীতশিল্পী জানে আলম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
কিংবদন্তি এ সংগীতশিল্পীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের মালিক জহিরুল ইসলাম সোহেল।

তিনি জানান, মাস খানেক আগে জানে আলম করোনায় আক্রান্ত হন। এরপর করোনামুক্ত হলেও নিউমোনিয়ার কারণে তার অবস্থার অবনতি হতে থাকে। আজই তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

মানিকগঞ্জের হরিরামপুরে শিল্পী জানে আলমের জন্ম। স্বাধীনতার পর পরই তার গানের শুরু। জানে আলমের নিজের গাওয়া গানের সংখ্যা চার হাজারের মতো। এছাড়া তার লেখা, সুর এবং পরিচালনা করা গান রয়েছে প্রায় তিন হাজার।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর