সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১   ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
১৬৮

কান উৎসবে গিয়ে কেন কাঁদলেন জনি ডেপ?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮ মে ২০২৩  

মঙ্গলবার ৭৬তম কান উৎসবের পর্দা উঠেছে।  জনি ডেপ অভিনীত ‘জিন দ্যু বারি’ দিয়ে কানের যাত্রা শুরু হয়েছে। উদ্বোধনী দিনে হলিউড অভিনেতা জনি ডেপের সিনেমা প্রদর্শিত হয়। আর এ মঞ্চেই কেঁদে ফেলেন তিনি। আর সেই মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু জনি ডেপ কাঁদলেন কেন?

চলচ্চিত্র বিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকম জানিয়েছে, কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয় জনির নতুন সিনেমা ‘জেন ডু ব্যারি’। বায়োগ্রাফিক্যাল-ড্রামা ঘরানার এ সিনেমার পরিচালক-প্রযোজক ফরাসি তারকা মায়েন। এর নাম ভূমিকায়ও অভিনয় করেছেন মায়েন। ফরাসি রাজা লুইয়ের চরিত্রে অভিনয় করেছেন জনি ডেপ। সিনেমাটি দেখার পর দাঁড়িয়ে টানা সাত মিনিট হাততালি দেন দর্শকরা। আর এ দৃশ্য দেখে কেঁদে ফেলেন জনি ডেপ। সংবাদমাধ্যমটি এ মুহূর্তের একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানেও কাঁদতে দেখা যায় জনি ডেপকে। এসময় তার পাশে ছিলেন সিনেমাটির পরিচালক।

এদিন ‘জেন ডু ব্যারি’ ছবিতে জনির অভিনয়ে মুগ্ধ দর্শক ও সমালোচক। তারই রেশ ধরে উঠে দাঁড়িয়ে ৭ মিনিট ধরে করতালির মাধ্যমে তারকাকে সম্মান জানালেন তাঁরা। দর্শকের এই ভালবাসা পেয়ে আপ্লুত অভিনেতা। তবে এ ঘটনায় ভীষণ খেপেছেন অ্যাম্বার ভক্তরা। তাদের অভিযোগ, কান উৎসব নির্যাতনকারীদের উৎসাহ দিচ্ছে।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন