বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১   শ্রাবণ ১৪ ১৪২৮   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
দখলদার উচ্ছেদ, এবার দেশের সকল নদীতে নামফলক বসাবে সরকার টিকা নেয়ার সর্বনিম্ন বয়স কমিয়ে ২৫ বছর নির্ধারণ সড়কে আন্ডারপাস, ওভারপাস ও ইউলুপ নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর প্রথমবারেই আড়াই কোটি টাকা ভ্যাট দিলো ফেসবুক
৪৭

কানাইপুরের ৩৫০০ পরিবারে ভিজিএফ’র চাল বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

করোনা মহামারীতে দেশ যখন বিপর্যস্ত নিম্নআয়ের অসহায় জনগণ জীবন-জীবিকায় হিমশিম খাচ্ছে, সামনে আবার ঈদুল আযহা ঠিক সেই সময় অসহায় খেটে খাওয়া গরিব দিন মজুর ও নিন্মআয়ের পেশাজীবী মানুষের মাঝে খাদ্য সহায়তার হাত বাড়ালেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সারাদেশের ন্যায় রোববার (১৮ জুলাই) ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন পরিষদে সকাল ৯ টায় ৩৫০০ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়।

কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন এ সকল অসহায় পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করেন ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, বিশেষ অতিথি ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরুন্নাহার বেগম, ৯নং কানাইপুর ইউনিয়নের বিট পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শামসুল আলম সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

করোনা মহামারীর এ দুঃসময়ে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেয়ে শ্রমজীবী অসহায় মানুষ জননেত্রী শেখ হাসিনার জন্য আশীর্বাদ ও দীর্ঘায়ু কামনা করেন।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর