বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৫ রবিউস সানি ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
করোনাভাইরাস: দেশে নতুন শনাক্ত ২২৯৩, মৃত্যু ৩১ দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব শার্শায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায় চোট কাটিয়ে মাঠে ফিরলেন মাশরাফি ফরিদপুরে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস: আপিল বিভাগ
৫৯

কল্পনাও করিনি ছোট কারো সঙ্গে সম্পর্কে জড়াবো: সুস্মিতা

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

বলিউড তারকা সুস্মিতা সেন ৪৫ বছরে পা দিলেন। জন্মদিন উপলক্ষে ভারতের বিভিন্ন গণমাধ্যম তাকে নিয়ে বিশেষ খবর ছাপিয়েছে। বর্তমানে তার চেয়ে ১৫ বছরের ছোট রোহমান শলের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুস্মিতা সেন। রোহমানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বেশ সমালোচনাও শুনতে হয়েছে।

সুস্মিতার চেয়ে বয়সে ছোট হলেও রোহমান যে প্রাক্তন বিশ্বসুন্দরীকে সবসময় আগলে রাখেন তা বেশ স্পষ্ট। এমনকি সুস্মিতার দুই মেয়ে রেনে এবং আলিশার পড়াশোনা থেকে গান, আবৃত্তি, সবকিছুই নজরে রাখেন রোহমান। ফলে সুস্মিতার দুই মেয়ের সঙ্গে রোহমানের সখ্য চোখে পড়ার মতো।

যদিও সুস্মিতার সঙ্গে রোহমানের সম্পর্ক শুরুর ইতিহাসটা খুব একটা মসৃণ ছিল না বলে জানা যায়। এ প্রসঙ্গে সুস্মিতা বলেন, আমি কখনো কল্পনাও করিনি ছোট কারো সঙ্গে সম্পর্কে জড়াবো। শুধু তাই নয়, একজন মহিলার জীবন হতে গেলে তাকে পুরুষের সাহায্য নিতে হবে এমন ধারণায় বিশ্বাসী নই আমি।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন