শনিবার   ৩১ অক্টোবর ২০২০   কার্তিক ১৫ ১৪২৭   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

 ফরিদপুর প্রতিদিন
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ সব সরকারি ওয়েবসাইট হালনাগাদ রাখার নির্দেশ সুদের টাকা পরিশোধে ব্যর্থ, স্ত্রীকে ঋণদাতার হাতে দিলেন স্বামী
৪১

করোনা মোকাবিলায় বিশেষ ভূমিকায় সাংবাদিকদের প্রধানমন্ত্রীর সহায়তা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০  

করোনাভাইরাস মোকাবিলায় বিশেষ ভূমিকা রাখায় ফরিদপুরের ৪১ জন সাংবাদিক পেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া করোনাকালীন সহায়তা। 

শুক্রবার (৯ অক্টোবর) ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সাংবাদিকদের হাতে এ সহায়তার চেক তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) অতুল সরকার।

এ বিষয়ে অতুল সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গণমাধ্যম-বান্ধব সরকার। করোনা মহামারী পরিস্থিতি মোকাবিলায় তাঁর (প্রধানমন্ত্রী) নিরলস প্রচেষ্টার অংশ হিসাবে তিনি সাংবাদিকসহ বেশিরভাগ পেশাজীবী সংগঠনকে আর্থিক সহায়তা দিয়ে পাশে থেকেছেন। সে লক্ষ্যে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নিকট থেকে জেলার ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ৪১ জন সাংবাদিকের তথ্য যাচাই বাছাই করে ৪১ জনকে ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়। 

এ সময় বস্তুনিষ্ঠ প্রতিবেদন প্রকাশের মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়ন সাফল্য তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

করোনাকালে প্রধানমন্ত্রীর দেওয়া এ আর্থিক সহায়তা পেয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও সাধুবাদ প্রকাশ করেছেন জেলার সাংবাদিকেরা।

চেক প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক রোকসানা রহমান, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন ও সাংবাদিক পান্না বালা প্রমুখ।

 ফরিদপুর প্রতিদিন
 ফরিদপুর প্রতিদিন
এই বিভাগের আরো খবর